বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
Homeসারাবাংলাবঙ্গবন্ধুর বাংলায় শীতে কেউ কষ্ট পাবে না

বঙ্গবন্ধুর বাংলায় শীতে কেউ কষ্ট পাবে না

স্বপন কুমার কুন্ডু: পাবনা-৪ আসনের এমপি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নূরুজ্জামান বিশ্বাস বলেছেন, ‘বঙ্গবন্ধুর বাংলায় একজন মানুষও শীতে কেউ কষ্ট পাবে না। বঙ্গবন্ধু কণ্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের মানুষের জন্য খাদ্য নিশ্চিত করেছেন। দেশে এখন কেউ না খেয়ে থাকে না। মানুষের বাসস্থান ও চিকিৎসাসেবা নিশ্চিত করতে কাজ করছেন। গৃহহীনকে ঘর দিচ্ছেন। এ দেশে কেউ আর ঘরহীন থাকবে না। গরম কাপড়ের অভাবে আমার নির্বাচনী এলাকা ঈশ্বরদী ও আটঘরিয়াসহ দেশে শীতে কেউ কষ্ট পাবে না। রবিবার (৮ জানুয়ারী) বিকেলে আটঘোরিয়া পৌরসভা চত্বরে অসহায় ও ছিন্নমূল মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণের সময় তিনি একথা বলেছেন।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে, উন্নত হচ্ছে। আর তারেক জিয়া লন্ডনে বসে বাংলাদেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে। অপশক্তিগুলো আবারো মাথাচাড়া দিয়ে উঠেছে। এদের বিরুদ্ধে আওয়ামী লীগের নেতা-কর্মীসহ জনগণকে সচেতন হতে হবে। প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করতে দেশের উন্নয়নে সকলকে কাজ করতে হবে। অসহায় মানুষের পাশে দাঁড়াতে হবে। তাহলে কোনো অপশক্তিই দেশের উন্নয়ন বাধাগ্রস্থ করতে পারবে না। আগামী নির্বাচনে নৌকাকে বিজয়ী করতে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য আরও সোচ্চার হতে হবে।

আটঘোরিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র শহীদুল ইসলাম রতন, সাধারণ সম্পাদক মোহাইমিন ইসলাম চঞ্চল, উপজেলা চেয়ারম্যান তানভীরুল ইসলাম, থানার অফিসার ইনচার্জ আনোয়ার হোসেন, আওয়ামী নেতা কোরবান আলী মালিথা, সলিমপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নায়েক আব্দুল কাদের, ঈশ্বরদী উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহব্বায়ক মাসুদ রানা, যুগ্ম আহব্বায়ক শরীফুল ইসলাম শরীফ, যুবলীগ নেতা তৌহিদুজ্জামান দোলন বিশ্বাস, পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক খাইরুল হাসান নাসিম প্রমূখ। সঞ্চালনা করেন পৌর আওয়ামী লীগের যুগ্ম আহব্বায়ক জাহিদুল ইসলাম মুকুল।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments