বৃহস্পতিবার, মার্চ ২৮, ২০২৪
Homeসারাবাংলাখাঁটি মশলা নিয়ে এলো রিমিনি'স কর্নার

খাঁটি মশলা নিয়ে এলো রিমিনি’স কর্নার

বাংলাদেশ প্রতিবেদক: বাংলাদেশ মহিলা আওয়ামী লীগের ভাইস প্রেসিডেন্ট ইয়াসমিন হোসেন বলেন, ‘নারীরা এগিয়ে গেলেই আমাদের বাংলাদেশ আরও এগিয়ে যাবে। নারীর অবদান আছে বলেই আজ বাংলাদেশ বিশ্বের মানচিত্রে মাথা তুলে দাঁড়িয়েছে। আমাদের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা নিজেও রান্না করতে ভালোবাসেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতের রান্না খাওয়ার আমার সৌভাগ্য হয়েছে। তিনি খুবই মমতাময়ী।’ গতকাল ইন্দিরা রোডে রিমিনি’স কর্নারের উদ্বোধন অনুষ্ঠানে তিনি প্রধান অতিথির বক্তৃতা করছিলেন।

অনুষ্ঠানে উপস্থিত বক্তারা বলেন, বাংলাদেশে যে পরিমাণ মশলার ব্যবহার হয় তা পৃথিবীর আর অন্য কোন দেশে ব্যবহার হয় কিনা জানি না। মরিচ গুঁড়া, হলুদ গুঁড়া, ধনিয়ার গুঁড়া, জিরা গুঁড়া ইত্যাদি আমরা প্রতিদিনই ব্যবহার করি। মশলা ছাড়া এক মুহূর্ত চলতে পারিনা কারণ মশলা ছাড়া রান্নায় কোন স্বাদ আসে না।’ শেফ আফলাতুন নাহার রিমিনি’স কর্নারের কর্ণধার। বাজারে প্রচলিত মশলা দিয়ে রান্না করে তৃপ্তি আসে না বলেই তিনি নিজে মশলার উৎপাদন শুরু করেছেন। সাথে আছে সিগনেচার স্পাইস।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ মহিলা আওয়ামী লীগের ভাইস প্রেসিডেন্ট বনশ্রী বিশ্বাস স্মৃতিকণা, উইমেন কালিনারী এসোসিয়েশন অফ বাংলাদেশ চেয়ারম্যান নাজমা হুদা ও ভাইস চেয়ারম্যান কল্পনা রহমান, বাংলাদেশ পর্যটন কর্পোরেশনের সাবেক জিএম শাহীন আফরোজ, ইন্টারন্যাশনাল ট্রেনিং ইন্সটিটিউট অফ কালিনারি আর্টসের এমডি সাজেদা মিনহাজ, উইমেন কালিনারি এসোসিয়েশন অফ বাংলাদেশের ট্রেজারার সিতারা ফেরদৌস, মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব শহীদুল ইসলাম বাচ্চু, ঢাকা জেলা মহিলা আওয়ামী লীগের সাবেক সভাপতি জলি খান, উইমেন কালিনারি এসোসিয়েশন অফ বাংলাদেশের ইসি মেম্বার দিলরুবা বেগম ও পুষ্টিবিদ তাসনিম আশিক।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments