মঙ্গলবার, জুলাই ২৩, ২০২৪
Homeসারাবাংলা৪ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগে চাচা মমিনুল গ্রেফতার

৪ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগে চাচা মমিনুল গ্রেফতার

জয়নাল আবেদীন: দিনাজপুরের বীরগঞ্জে ৪ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগে চাচা মমিনুল ইসলামকে গ্রেফতার করেছে র‌্যাব ১৩। রোববার সিরাজগঞ্জ জেলার সলঙ্গা থানা এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতার মমিনুল ইসলাম বীরগঞ্জ উপজেলার দুলাল হোসেনের ছেলে।

সোমবার বেলা সাড়ে এগারোটায় বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ড আলমনগর রংপুর র‌্যাব-১৩‘র সদর দফতরে আয়োজিত প্রেস ব্রিফিংয়ে অধিনায়ক আরাফাত ইসলাম সাংবাদিকদের এ তথ্য জানান । তিনি বলেন গত ২৩ জানুয়ারি অভিযুক্ত আসামি মমিনুল ইসলাম তার ভাতিজিকে চকলেট দেওয়র কথা বলে নিজ শয়ন কক্ষে ডেকে নিয়ে যায় এবং ধর্ষণ করেন। মমিনুলের স্ত্রী মেয়েটিকে মাঝে মধ্যে তাদের ঘরে নিয়ে যেত। ওইদিন আসামির স্ত্রী ঘরে না থাকার সুযোগে শিশু মেয়েটিকে ডেকে নিয়ে ধর্ষণ করে। এসময় মেয়েটি কান্না করতে থাকলে মমিনুল তাকে ছেড়ে দেয় এবং নিজেই ঘটনার পরে তাকে দিনাজপুর এম আব্দুর রহিম সরকারি মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। পরবর্তীতে মেয়েটির বাবা বাদী হয়ে ২৬ জানুয়ারি মামলা দায়ের করেন।

এদিকে ঘটনাটি জানাজানি হলে আত্মগোপনে চলে যান মমিনুল। বিষয়টি নিয়ে র‌্যাব-১৩ ছায়া তদন্ত শুরু করে। পরে গোপন সংবাদের ভিত্তিতে রোববার রাতে সিরাজগঞ্জ জেলার সলঙ্গা থানা এলাকায় অভিযান চালিয়ে মমিনুলকে গ্রেফতার করা হয়।প্রাথমিক জিজ্ঞাসাবাদ মমিনুল ইসলাম ঘটনার সঙ্গে তার জড়িত থাকার বিষয়টি স্বীকার করেছেন বলে জানান র‌্যাব ১৩ প্রধান।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments