শনিবার, এপ্রিল ২০, ২০২৪
Homeসারাবাংলাবেনাপোলে বিজিবির তৎপরতায় অস্ত্র, গুলি ও একটি মোটরসাইকেল উদ্ধার

বেনাপোলে বিজিবির তৎপরতায় অস্ত্র, গুলি ও একটি মোটরসাইকেল উদ্ধার

জহিরুল ইসলাম: যশোর জেলার শার্শা উপজেলার বেনাপোল সীমান্তের অগ্রভুলোট এলাকা থেকে বিজিবি ২১ ব্যাটেলিযনের সদস্যরা অস্ত্র গুলি ও ম্যাগজিন উদ্ধার করেছে। এ সময় মোটরসাইকেল আরোহী তার পরনের লুঙ্গি খুলে পালিয়ে যায়।

খুলনার ২১ বিজিবির অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মোহাম্মদ তানভীর রহমান এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জানান, ২১ বিজিবি’র একটি দল গত রোববার রাতে বেনাপোল সীমান্তের অগ্রভূলাট এলাকায় দায়িত্ব পালনের সময় গোপন সংবাদের ভিত্তিতে অগ্রভূলাট দক্ষিনপাড়া এলাকা থেকে এক মোটরসাইকেল আরোহীকে (যশোর ল-১১-৮৮০৭) আসতে দেখে টহল দলের নিকটবর্তী আসলে তাকে থামতে বলে।

মোটর সাইকেলটি থামানোর পর তাকে তল্লাশী করে তার কোমর থেকে ২টি ৯ এমএম পিস্তল (ইউএসএ), ২টি খালী ম্যাগাজিন এবং ১ টি মোটর সাইকেল উদ্ধার করা হয়।

তল্লাশির এক পর্যায়ে মোটরসাইকেল আরোহী তার পরনের লুঙ্গি ও পালসার মোটরসাইকেল ফেলে পালিয়ে যায়। পরে বিজিবি উদ্ধার হওয়া অস্ত্র, ম্যাগাজিন এবং মোটর সাইকেল আরোহীর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করছেন বলে জানা গেছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments