বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
Homeসারাবাংলাউলিপুরে নারী মাদক ব্যবসায়ী আটক

উলিপুরে নারী মাদক ব্যবসায়ী আটক

আবুল কালাম আজাদ: কুড়িগ্রামের উলিপুরে ২৪ পিস ইয়াবাসহ শাহাজাদী বেগম (৫৩) নামের এক নারী মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। সে উপজেলার হাতিয়া ইউনিয়নের চিড়া খাওয়ার পাড় গ্রামের মৃত মনজু মিয়ার স্ত্রী।

জানা গেছে, সোমবার রাত ১১টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে এসআই মিজানুর রহমান মিজানের নেতৃত্বে এসআই মশিউর রহমানসহ সংগীয় ফোর্স হাতিয়া ইউনিয়নের চিড়া খাওয়ার পাড় গ্রামে অভিযান চালিয়ে নারী মাদক ব্যবসায়ী শাহাজাদী বেগমকে তার নিজ বসতবাড়ি থেকে ২৪ পিস ইয়াবাসহ আটক করা হয়।

মঙ্গলবার (২১ ফেব্রুয়ারি) বিকেলে উলিপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ আশরাফুজ্জামান জানান, আটক নারী মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

উলিপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ মহিবুল ইসলাম জানান, দীর্ঘদিন থেকে ওই নারী কৌশলে মাদক ব্যবসা করে আসছিলো। উলিপুর থানার একটি চৌকস টিম তাকে হাতেনাতে ইয়াবাসহ আটক করে। মাদক নির্মূলে আমাদের এই অভিযান অব্যাহত থাকবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments