শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
Homeসারাবাংলানেশার টাকা না পেয়ে গৃহবধূকে তিন তলা থেকে ফেলে দিলেন স্বামী

নেশার টাকা না পেয়ে গৃহবধূকে তিন তলা থেকে ফেলে দিলেন স্বামী

মাসুদ রানা রাব্বানী: রাজশাহী মহানগরীতে নেশার টাকা না পেয়ে স্ত্রীকে লাথি মেরে তিনতলা থেকে ফেলে দিয়েছে স্বামী মোঃ আনিক (২৪)। মঙ্গলবার (২১ ফেব্রুয়ারি) দুপুরে মহানগরীর পাঠানপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।
অভিযুক্ত স্বামী মোঃ আনিক মহানগরীর বোয়ালিয়া থানাধীন পাঠানপাড়া এলাকার রবিউল ইসলাম ছেলে।

মঙ্গলবার সন্ধ্যায় এই তথ্য নিশ্চিত করেছেন বোয়ালিয়া মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ সোহরাওয়ার্দী হোসেন।

তিনি বলেন, বিকেল ৩টার পর স্বামী আনিকের সঙ্গে টাকা নিয়ে ওই গৃহবধূর কথা কাটাকাটি হয়। নেশার টাকা না পেয়ে আনিক স্ত্রীকে হত্যার উদ্দেশ্যে লাথি মেরে তিনতলা ছাদ থেকে ফেলে দেয়। এরপর স্থানীয়রা তাকে উদ্ভার করে রামেক হাসপাতালে ভর্তি করেন।

তিনি আরও বলেন, ঘটনার পর সেখানে পুলিশ পাঠানো হয়েছে। তবে আনিক পালাতক রয়েছে তাকে গ্রেফতারে চেষ্টা চলছে। এ ঘটনায় এখন পর্যন্ত কোনো অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে আইনি ব্যবস্থা নেওয়া হবে।
রামেক হাসপাতালের জরুরি বিভাগের ভারপ্রাপ্ত চিকিৎসক ডা. মাহমুদুল হাসান ফিরোজ বলেন, আহত গৃহবধূকে হাসপাতালে আনা হয়েছে। বর্তমানে তিনি ৪১ নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments