শনিবার, এপ্রিল ২০, ২০২৪
Homeসারাবাংলাচলন্ত ট্রেনে সেলফি তুলতে গিয়ে কলেজ ছাত্রের মৃত্যু

চলন্ত ট্রেনে সেলফি তুলতে গিয়ে কলেজ ছাত্রের মৃত্যু

বাংলাদেশ প্রতিবেদক: দিনাজপুরের চিরিরবন্দর রেলস্টেশনে চলন্ত ট্রেনের গেটে দাঁড়িয়ে সেলফি তুলতে গিয়ে এক কলেজছাত্রের মৃত্যু হয়েছে। তার নাম মারুফ (২০)।

মঙ্গলবার সকাল ১০টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহত মারুফ উপজেলার বড় বাউল গ্রামের আনিছুর রহমানের ছেলে এবং দিনাজপুর পলিটেকনিক ইনস্টিটিউটের সিভিল বিভাগের ষষ্ঠ সেমিস্টারের ছাত্র।

স্থানীয়রা জানান, মারুফ ও তার বন্ধুরা ঢাকায় সাইকেল প্রতিযোগিতায় অংশ নেয় এবং সেই প্রতিযোগিতায় দ্বিতীয় হন মারুফ। মঙ্গলবার সকালে বাড়ি ফেরার সময় চিরিরবন্দর রেলস্টেশনের পশ্চিম পাশে মোবাইল নিয়ে সেলফি তোলার সময় সিগন্যাল বারের মাথায় আঘাত লেগে চলন্ত ট্রেন থেকে পড়ে যান তিনি। পরে স্থানীয়রা চিরিরবন্দর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

চিরিরবন্দর স্টেশন মাস্টার মোঃ শহিদুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

চিরিরবন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বজলুর রশিদ জানান, আইনি প্রক্রিয়ার জন্য দুর্ঘটনার বিষয়ে সংশ্লিষ্ট জিআরপি পুলিশে খবর জানানো হয়েছে এবং প্রয়োজনীয় ব্যবস্থা নিয়েছে পুলিশ।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments