শনিবার, এপ্রিল ২০, ২০২৪
Homeসারাবাংলাসোনারগাঁওয়ে বেড়াতে এসে বখাটেদের হামলায় তিতুমীর কলেজের ২০ শিক্ষার্থী আহত

সোনারগাঁওয়ে বেড়াতে এসে বখাটেদের হামলায় তিতুমীর কলেজের ২০ শিক্ষার্থী আহত

গিয়াস কামাল: নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে বাংলাদেশ লোক কারুশিল্প ফাউন্ডেশন (জাদুঘর) ও পানাম নগরীতে শিক্ষা সফরে এসে স্থানীয় বখাটেদের হামলার শিকার হয়েছেন সরকারি তিতুমীর কলেজের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের শিক্ষার্থীরা। শনিবার (১১ মার্চ) সন্ধ্যায় সোনারগাঁও পৌরসভার পানাম নগরীর পাশে আমিনপুর মাঠে তারা হামলার শিকার হন। এসময় প্রায় ২০ জন ছাত্র আহত হয়। আহতদের উদ্ধার করে সোনারগাঁও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়। তাদের মধ্যে ৩ জনের অবস্থা আশঙ্কাজনক। গুরুতর আহত ৩ জনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

সরকারি তিতুমীর কলেজের শিক্ষার্থীরা জানায়, সোনারগাঁওয়ের পানাম সিটি ভ্রমণের শেষে ফেরার পথে তিতুমীর কলেজের কিছু মেয়ে শিক্ষার্থীদের স্থানীয় কয়েকজন বখাটে ইভটিজিং করে। এ সময় প্রতিবাদ করায় শিক্ষার্থীদের সঙ্গে বখাটেদের কথা কাটাকাটি হয়। পরে কলেজের উদ্দেশ্যে যখন বাস ছেড়ে যাবে ঠিক সেই মুহূর্তে হঠাৎ করে ১০/১২ জনের একদল বখাটে লাঠিসোঁটা ও ইটপাটকেল নিয়ে হামলা করে। এতে প্রায় ২০ জন শিক্ষার্থী আহত হয়। আহতদের মধ্যে সরকারি তিতুমীর কলেজের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের শিক্ষার্থী রাফি, ইমরান ও সুপ্তি গুরুতর অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি আছে।

তারা আরো জানেন, আমরা ৯৯৯-এ কল করলে সোনারগাঁও থানা পুলিশ ও স্থানীয় ছাত্রলীগ ও যুবলীগ নেতারা এসে আমাদের উদ্ধার করে হাসপাতালে পাঠায়। হামলার সত্যতা নিশ্চিত করে সোনারগাঁও থানার ওসি (অপারেশন) মাহফুজুর রহমান বলেন, এ বিষয়ে একটি লিখিত অভিযোগ নেওয়া হয়েছে। হামলায় জড়িতদের শনাক্ত করতে পুলিশের একটি বিশেষ টিম কাজ করছে। এ ঘটনার সঙ্গে স্থানীয় বখাটেরা জড়িত বলে প্রাথমিক তদন্তে জানতে পারি। দোষীদের দ্রুত গ্রেপ্তারপূর্বক আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments