রবিবার, মে ২৬, ২০২৪
Homeসারাবাংলাকেশবপুরে মাধ্যমিক ও নিম্ন মাধ্যমিক শিক্ষক কর্মচারী কল্যাণ সমিতির পাল্টাপাল্টি কমিটি

কেশবপুরে মাধ্যমিক ও নিম্ন মাধ্যমিক শিক্ষক কর্মচারী কল্যাণ সমিতির পাল্টাপাল্টি কমিটি

জি.এম.মিন্টু: কেশবপুর উপজেলা নিন্ম মাধ্যমিক ও মাধ্যমিক শিক্ষক কর্মচারী কল্যাণ সমিতির পকেট কমিটিকে বাতিল করে ২৩ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি গঠন করা হয়েছে। গত শনিবার সমিতি কার্যালয়ের পাশে বর্তমান কমিটির সভাপতি ও কানাইডাঙ্গা মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুস সামাদ সরদারকে আহবায়ক করে এ কমিটি গঠন করা হয়।

ওই সমিতির সভাপতি আব্দুস সামাদ সরদার স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানা গেছে। প্রেস বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে, কেশবপুর উপজেলা নিন্ম মাধ্যমিক ও মাধ্যমিক শিক্ষক কর্মাচারী কল্যাণ সমিতির ২০ তম বার্ষিক সম্মেলন গত ২৮ ফেব্রুয়ারি শান্তিপূর্ণ ও উৎসবমূখর পরিবেশে সংগঠনের সভাপতি আব্দুস সামাদ সরদারের সভাপতিত্বে কেশবপুর পাইলট মাধ্যমিক বালিকা বিদ্যালয় চত্বরে অনুষ্ঠিত হয়। এর কিছুদিন পর সমিতির বর্তমান সভাপতি আব্দুস সামাদ সরদারকে অবহিত না করে কেশবপুর পাইলট মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল মান্নানকে সভাপতি, ভালুকঘর বহুমুখী মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক বাসুদেব সেনগুপ্তকে সাধারণ সম্পাদক করে একটি পকেট কমিটি ফেসবুকে পোস্ট দেয়া হয়। এরপর ফেসবুকে প্রচারিত কমিটির নেতৃবৃন্দ ১৮ ও ২২ ফেব্রুয়ারি সমিতির সভা আহবান করলেও তারা সমিতির কার্যালয়ে উপস্থিত না হয়ে তালাবদ্ধ করে রাখে।

এরই প্রতিবাদে সমতির কার্যালয়ের পাশে সভাপতি আব্দুস সামাদ সরদারকে সভাপতি করে এক জরুরী সভা করা হয়। সভায় বর্তমান কমিটির মেয়াদ শেষ হওয়ায় সর্বসম্মতিক্রমে আব্দুস সামাদ সরদারকে আহবায়ক, কালিয়ারই মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক এসএম মুনজুর রহমান ও ভরতভায়না মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আহসান হাবিবকে যুগ্ম আহবায়ক করে ২৩ সদস্য বিশিষ্ট পাল্টা একটি কমিটি গঠন করা হয়। আগামী ২২ মার্চ সমিতির কার্যালয়ে এ কমিটির সভা আহবান করা হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments