রবিবার, জুন ২৩, ২০২৪
Homeসারাবাংলাচাঁপাইনবাবগঞ্জে ৫৩ বিজিবি'র ১০ম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

চাঁপাইনবাবগঞ্জে ৫৩ বিজিবি’র ১০ম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

বাংলাদেশ প্রতিবেদক: চাঁপাইনবাবগঞ্জ ব্যাটালিয়ন ৫৩ বিজিবি’র ১০ম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপীত। সোমবার (১৯ জুন) সকালে ব্যাটালিয়ন ৫৩ বিজিবি’র সদর দপ্তরে কেক কেটে প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেনে উপস্থিত ছিলেন, রাজশাহী সেক্টর কমান্ডার, সেক্টর সদর দপ্তরের কর্ণেল ইমরান ইবনে এ রউফ। এছাড়া উপস্থিত ছিলেন অধিনায়ক, চাঁপাইনবাবগঞ্জ ব্যাটালিয়ন (৫৩ বিজিবি) ও রাজশাহী ব্যাটালিয়ন (১ বিজিবি), উপ-অধিনায়ক, রহনপুর ব্যাটালিয়ন (৫৯ বিজিবি), ভারপ্রাপ্ত অতিরিক্ত পরিচালক (অপারেশন), সেক্টর সদর দপ্তর, রাজশাহী, জেলার সরকারী-বেসরকারী বিভিন্ন দপ্তরের উর্ধ্বতন কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ এবং প্রিন্ট ও ইলেকট্রিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠানে ব্যাটালিয়ন ৫৩ বিজিবি অধিনায়ক লেঃ কর্নেল নাহিদ হোসেন স্বাগত বক্তব্যে ব্যাটালিয়নের বিভিন্ন অপারেশনাল ও প্রশাসনিক কর্মকান্ডের সাফল্য তুলে ধরে বলেন, এ ব্যাটালিয়ন গত ১৯ জুন ২০১৩ তারিখে বান্দরবান জেলার রুমা উপজেলায় দূর্গম পার্বত্য এলাকায় প্রতিষ্ঠা লাভ করে। পার্বত্য চট্টগ্রামে সফলতার সাথে ০৫ বছর দায়িত্ব পালনের পর গত ৩০ জুন ২০১৮ তারিখ চাঁপাইনবাবগঞ্জ জেলায় আগমন করে।

চাঁপাইনবাবগঞ্জের মতো স্পর্শকাতর ও গুরুত্বপূর্ণ সীমান্ত এলাকায় কঠোর নজরদারী ও নিরলস পরিশ্রমের মাধ্যমে সীমান্ত সুরক্ষার পাশাপাশি এ ব্যাটালিয়নের সদস্যরা চোরাচালান অভিযান পরিচালনা করে ৪১১ জন আসামীসহ চুরানব্বই কোটি সতের লক্ষ ছিয়ানব্বই হাজার পাঁচশত তেতাল্লিশ টাকা মূল্যের বিভিন্ন অবৈধ চোরাচালানী মালামাল আটক করতে সক্ষম হয়েছে বলে এসব কথা বলেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments