রবিবার, জুন ২৩, ২০২৪
Homeসারাবাংলাসাংবাদিক নাদিম হত্যার প্রতিবাদে শাহজাদপুরে প্রেস ক্লাবের মানববন্ধন

সাংবাদিক নাদিম হত্যার প্রতিবাদে শাহজাদপুরে প্রেস ক্লাবের মানববন্ধন

বিমল কুন্ডু: বাংলা নিউজ টোয়েন্টিফোর ডট কমের জামালপুর জেলা প্রতিনিধি এবং ৭১ টিভি ও দৈনিক মানবজমিনের বকসীগঞ্জ উপজেলা প্রতিনিধি সাংবাদিক গোলাম রব্বানী নাদিম হত্যার প্রতিবাদে ও হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে ২০ জুন মঙ্গলবার সিরাজগঞ্জের শাহজাদপুরে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে।

শাহজাদপুর প্রেস ক্লাবের উদ্যোগে পৌরএলাকার প্রেস ক্লাব সংলগ্ন প্রধান সড়কে এ মানববন্ধন পালিত হয়। সকাল সাড়ে ১০ থেকে প্রায় ঘন্টাব্যাপী মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন, প্রেস ক্লাবের সভাপতি বিমল কুন্ডু, সাধারণ সম্পাদক মুস্তাক আহমেদ, সাবেক সভাপতি আতাউর রহমান পিন্টু, সিনিয়র সহ-সভাপতি আবুল কাসেম, সৈয়দ হুমায়ুন পারভেজ সাব্বির, এম এ জাফর লিটন, ওমর ফারুক, ফারুক হাসান কাহার, রাসেল সরকার প্রমুখ ।

বক্তারা বলেন, শুধু গ্রেফতার ও বহিষ্কারই যথেষ্ট নয়। অবিলম্বে সাংবাদিক নাদিমের খুনীদের বিচারের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান তারা। বক্তারা আরও বলেন, পেশাগত দায়িত্ব পালনকালে ২০১৭ সনে শাহজাদপুরে সমকাল প্রতিনিধি সাংবাদিক আব্দুল হাকিম শিমুলকে গুলি করে হত্যা করা হয়। কিন্তু ৬ বছর পেরিয়ে গেলেও আসামী পক্ষের কুটকৌশলে অদ্যবধি শিমূল হত্যার বিচার শুরু হয়নি। মানববন্ধন থেকে বক্তারা অবিলম্বে সাংবাদিক নাদিম ও শিমুল সহ দূর্বৃত্তদের হাতে নিহত সকল সাংবাদিকের খুনীদের সর্ব্বোচ্চ শাস্তির দাবি জানানো হয়। উক্ত মানববন্ধনে প্রেস ক্লাবের সাংবাদিক সহ উপজেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিক সহ শতাধিক মানুষ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, দূর্ণীতি, অনিয়ম ও নারী কেলেংকারী সংবাদ প্রকাশের জের ধরে গত ১৪ জুন রাতে বকসীগঞ্জ উপজেলার সাধুরপাড়া ইউপি চেয়ারম্যান মাহমুদুল আলম বাবু ও তার দলবল সাংবাদিক নাদিমকে নৃশংশভাবে পিটিয়ে ও কুপিয়ে গুরুতর আহত করে। পরদিন বিকেলে ময়মনসিংহ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় নাদিম মারা যান।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments