বৃহস্পতিবার, সেপ্টেম্বর ২১, ২০২৩
Homeসারাবাংলারংপুর মেট্রোপলিটন পুলিশের ৫ম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন উপলক্ষে প্রস্তুতিমুলক সভা

রংপুর মেট্রোপলিটন পুলিশের ৫ম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন উপলক্ষে প্রস্তুতিমুলক সভা

জয়নাল আবেদীন: আগামী ১৬ সেপ্টেম্বর রংপুর মেট্রোপলিটন পুলিশের ৫ম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন উপলক্ষে রংপুর মেট্রোপলিটন পুলিশের উর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে কমিউনিটি পুলিশিং রংপুর মহানগর কমিটির প্রস্তুতিমুলক সভা এবং কমিউনিটি পুলিশিং মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে ।

বৃহস্পতিবার বিকেলে রংপুর মেট্রোপলিটন পুলিশ কার্যালয় সভাকক্ষে সভায় ৫ম প্রতিষ্ঠা বার্ষিকী সুষ্ঠু, সুন্দর ও সাফল্যমন্ডিতভাবে সম্পন্ন করার জন্য সবাই একমত পোষন করেন । সভায় পুলিশ কমিশনার মোঃ মনিরুজ্জামান বিপিএম-বার, পিপিএম- বার উক্ত দিবস পালন উপলক্ষে কমিউনিটি পুলিশিং নেতৃবৃন্দ ও সদস্যদের অংশগ্রহণের আহ্বান জানান। এদিকে পুলিশ কমিশনারের আহবানে সাড়া দিয়ে কমিউনিটি পুলিশিং রংপুর মহানগর কমিটির সভাপতি ও সেক্রেটারিগণ তাদের পক্ষ থেকে নানা কার্যক্রম ও কর্মপরিকল্পনা তুলে ধরে তাদের পক্ষ থেকে সর্বাত্মক সহযোগিতার আশ্বাস প্রদান করেন।

সভায় উপস্থিত থেকে বক্তব্য প্রদান করেন রংপুর মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন ও অর্থ) মোঃ সায়ফুজ্জামান ফারুকী, উপ-পুলিশ কমিশনার (সিটিএসবি) মোঃ আবু বকর সিদ্দীক; উপ-পুলিশ কমিশনার (ডিবি) কাজী মুত্তাকী ইবনু মিনান, উপ-পুলিশ কমিশনার (অপরাধ) মোঃ আবু মারুফ হোসেন, উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক) মোঃ মেনহাজুল আলম ও অন্যান্য উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ এবং কমিউনিটি পুলিশিং রংপুর মেট্রোপলিটন কমিটি, রংপুরের সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোছাদ্দেক হোসেন বাবল,সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা জহির উদ্দিন মোঃ জাহাঙ্গীর,সাধারণ সম্পাদক আরিফ হোসেন টিটো সহ কমিউনিটি পুলিশিং অন্যান্য নেতৃবৃন্দ ।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments