রবিবার, জুলাই ২১, ২০২৪
Homeসারাবাংলাচাঁপাইনবাবগঞ্জে অবৈধ কারেন্ট জাল ও চায়না রিং জাল পুড়িয়ে ধ্বংস

চাঁপাইনবাবগঞ্জে অবৈধ কারেন্ট জাল ও চায়না রিং জাল পুড়িয়ে ধ্বংস

ফেরদৌস সিহানুক শান্ত: চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলায় ইসলামপুর ইউনিয়নের পিয়ার বিশ্বাসের ঘাট হইতে রাজশাহী জেলার গোদাগাড়ী উপজেলার সুলতানগঞ্জ পর্যন্ত মহানন্দা নদীতে অভিযান চালিয়ে প্রায় ৬ লক্ষ ৫০ হাজার টাকার অবৈধ কারেন্ট জাল ও চায়না দুয়ারী রিং জাল পুরিয়ে ধংস করা হয়েছে।

বৃহস্পতিবার (২৪ আগস্ট) দুপুর ২ টা থেকে সন্ধ্যা পর্যন্ত চাঁপাইনবাবগঞ্জ সদর মৎস্য অফিসের আয়োজনে অভিযান চালিয়ে ৩০টি কারেন্ট জাল ও ৯০টি চায়না দুয়ারি রিং জাল জব্দ করা হয়।

প্রায় ৫ ঘন্টা অভিযান চালিয়ে জব্দকৃত কারেন্ট জাল ও চায়না দুয়ারি রিং জাল মহানন্দা নদীর অনুপনগর ঘাটে জনো সম্মুখে পুড়িয়ে ধ্বংস করা হয়েছে বলে জানা যায়।

এ সময় উপস্থিত ছিলেন চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা মোঃ মাসুদ রানা, সহকারী মৎস্য কর্মকর্তা মোঃ নাইমুল হক, গোদাগাড়ী নৌ পুলিশের সদস্যরা।

এ বিষয়ে চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা মোঃ মাসুদ রানা বলেন, প্রায় ৬ লক্ষ ৫০ হাজার টাকার কারেন্ট জাল ও চায়না দুয়ারী রিং জাল পুরিয়ে ধংস করা হয়েছে। অত্র এলাকার মাছের প্রজনন ও বংশ বৃদ্ধির জন্য অবৈধ ও ক্ষতিকারক জাল ধ্বংশ করার অভিযান আমাদের এ অভিযান অব্যাহত থাকবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments