বৃহস্পতিবার, ফেব্রুয়ারি ২২, ২০২৪
Homeসারাবাংলাশ্রীপুরে জাতীয় শোক দিবসের অনুষ্ঠানে একই মঞ্চে দুই ভাই বোন

শ্রীপুরে জাতীয় শোক দিবসের অনুষ্ঠানে একই মঞ্চে দুই ভাই বোন

সুমন গাজী: গাজীপুরের শ্রীপুর উপজেলার তেলিহাটি ইউনিয়ন আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের আয়োজনে শোক দিবস ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। উক্ত আলোচনা সভায় তেলিহাটি ইউনিয়নে ৯নম্বর ওয়ার্ডের সাবেক সভাপতি আকবর হোসেন মৃধারা সভাপতিত্বে ও উপজেলা আওয়ামী সেচ্ছাসেবক লীগের যুগ্ন আহবায়ক মো. জাহাঙ্গীর আলমের পরিচালনা প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংরক্ষিত নারী সংসদ সদস্য রুমানা আলী টুসি এমপি।

তিনি তার বক্তব্যে বলেন আমার বাবা প্রয়াত এডভোকেট রহমত আলী বাংলাদেশ একজন উজ্বল নক্ষত্র ছিলেন। তিনি একাধারে এমপি ও মন্ত্রী ছিলেন। গত কয়েকদিন আগে আমার পরিবার নিয়ে কিছু গণমাধ্যমে কুরুচিপূর্ণ বক্তব্য উপস্থাপন করে সংবাদ প্রকাশিত হয়। পরবর্তীতে এই সংবাদগুলো একটি পক্ষ এগুলো সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে খারাপ মন্তব্য করে। যাতে বলা হয়েছে আমরা ভাইবোনের মধ্যে বিরোধ রয়েছে। আসলে আমাদের পরিবারের মধ্যে কোন বিরোধ নেই একটি কুচক্রী মহল আমার পরিবারের মধ্যে বিরোধ বাঁধানোর চেষ্টা করছে। আমাদের মধ্যে কোন বিরোধ নেই। আমরা সব সময় এক মঞ্চে আছি থাকবো। আমরা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা হাতকে শক্তিশালী করতে ভাই বোন এক সাথে কাজ করছি।

এসময় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, গাজীপুর জেলা আওয়ামিলীগের যুগ্ম সাধারণ সম্পাদক এডভোকেট জামিল হাসান দুর্জয় । এসময় আরও বক্তব্য রাখেন, গাজীপুর জেলা আওয়ামী সেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক নাসির উদ্দিন মৃধা জর্জ, শ্রীপুর উপজেলা যুবলীগের সভাপতি কমর উদ্দিন, মুক্তিযোদ্ধা রহমত আলী সরকারি কলেজের সাবেক ভিপি ফরিদ আহমেদ চুন্নু, গাজীপুর জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মো. জাহিদুল আলম রবিন,বাংলাদেশ তাঁতী লীগের কেন্দ্রীয় কার্য নির্বাহী কমিটির সহ সভাপতি রফিকুল ইসলাম ঢালীসহ শ্রীপুর উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের কয়েক হাজার নেতাকর্মীরা। আলোচনা ও দোয়া মিলাদ মাহফিল শেষে সকলের মাঝে খাবার বিতরণ করা হয়।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments