বাংলাদেশ প্রতিবেদক: জামালপুরের ইসলামপুর উপজেলার দারুত তাক্বওয়া মহিলা ক্বওমি মাদ্রাসা থেকে নিখোঁজ শিক্ষার্থীকে রাজধানীর মুগদা এলাকা থেকে উদ্ধার করেছে পুলিশ।
বৃহস্পতিবার দিবাগত রাত পৌনে ১২টার দিকে মুগদা এলাকার একটি বাড়ি থেকে তাদের উদ্ধার করা হয়।

মুগদা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রলয় কুমার সাহা গণমাধ্যমকে তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন।

তিনি বলেন, জামালপুর থেকে পুলিশের একটি দল আমাদের কাছে সহযোগিতা চেয়েছিল। তারা জানায়, জামালপুর থেকে নিখোঁজ ৩ শিক্ষার্থী মুগদা এলাকায় রয়েছে। তাদের নিরাপদে উদ্ধার করা হয়েছে। পুলিশ হেফাজতে ৩ শিশুকে জামালপুরে নিয়ে যাওয়া হচ্ছে।

শিক্ষার্থী নিখোঁজের ঘটনায় গত ১৪ সেপ্টেম্বর ওই মাদ্রাসার ৪ শিক্ষককে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে ইসলামপুর থানা পুলিশ।

ইসলামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাজেদুর রহমান জানিয়েছিলেন, দ্বিতীয় শ্রেণির ওই ৩ শিক্ষার্থী গত শনিবার রাতে মাদ্রাসার আবাসিক কক্ষে ঘুমিয়ে পড়েছিল। রোববার ভোররাতে শিক্ষকরা ফজরের নামাজের জন্য তাদের ডেকে তোলে। অন্যদের মতো তারাও নামাজের প্রস্তুতি নেয় কিন্তু নামাজের পর তাদের আর খুঁজে পাওয়া যায়নি।

তারা হলো— উপজেলার সরদারপাড়া গ্রামের মাফেজ শেখের মেয়ে মীম আক্তার (৯), গোয়ালেরচর ইউনিয়নের সভুকুড়া মোল্লাপাড়া গ্রামের মনোয়ার হোসেনের মেয়ে মনিরা খাতুন (১১) ও সুরুজ্জামানের মেয়ে সূর্য্য ভানু (১০)।

ওই ঘটনায় সোমবার বিকেলে মাদ্রাসার মুহতামিম (প্রধান শিক্ষক) মো. আসাদুজ্জামান ইসলামপুর থানায় একটি সাধারণ ডায়েরি করেন।

Previous articleসিরাজগঞ্জ-৬ আসনের উপনির্বাচনে আ’লীগের মনোনয়ন প্রত্যাশী ডাঃ আব্দুর রহমানের সংবাদ সম্মেলন
Next articleনিউইয়র্কের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।