বাংলাদেশ প্রতিবেদক: স্বাস্থ্য মন্ত্রণালয়ের স্বাস্থ্যশিক্ষা ও পরিবার কল্যাণ বিভাগের ১৭টি গুরুত্বপূর্ণ নথি গায়েবের ঘটনায় ওই বিভাগের চারজন কর্মচারীকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। তদন্ত কমিটির প্রতিবেদনের ভিত্তিতে বিভাগীয় ব্যবস্থা হিসেবে সাময়িকভাবে তাদের বহিষ্কার করা হয়।

আজ মঙ্গলবার সচিবালয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে স্বাস্থ্যশিক্ষা ও পরিবার কল্যাণ বিভাগের সচিব মোঃ আলী নূর সাংবাদিকদের এ তথ্য জানান।

তিনি বলেন, এই ঘটনায় তদন্ত প্রতিবেদন জমা হয়েছে। সে অনুযায়ী ব্যবস্থা চলমান আছে।

সাময়িকভাবে বরখাস্ত হওয়া চার কর্মচারী হলেন, ওই বিভাগের ক্রয় ও সংগ্রহ-২ শাখার সাঁট মুদ্রাক্ষরিক কাম কম্পিউটার অপারেটর আয়েশা সিদ্দিকা, জোসেফ সরদার, প্রশাসন-২ এর (গ্রহণ ও বিতরণ ইউনিট) অফিস সহায়ক বাদল চন্দ্র গোস্বামী এবং প্রশাসন-৩ শাখার অফিস সহায়ক মিন্টু মিয়া।

নথি গায়েবের ঘটনায় মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মোঃ শাহ্ আলমকে প্রধান করে চার সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়েছিল। গত সপ্তাহে এ কমিটি তদন্ত প্রতিবেদন জমা দেয়।

১৭টি গুরুত্বপূর্ণ নথি গায়েবের ঘটনায় গত ২৮ অক্টোবর রাজধানীর শাহবাগ থানায় সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছিল।

Previous articleঝিনাইগাতীর মহারশির পানি নিয়ে বির্তক, পরিদর্শনে জেলা প্রশাসক
Next articleমুশফিককে বাদ দিয়ে পাকিস্তানের বিপক্ষে দল ঘোষণা
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।