সোমবার, এপ্রিল ২২, ২০২৪
Homeঅর্থনীতিসোনামসজিদ স্থলবন্দরের আমদানি-রপ্তানি কার্যক্রম ৬ দিনের জন্য বন্ধ ঘোষণা

সোনামসজিদ স্থলবন্দরের আমদানি-রপ্তানি কার্যক্রম ৬ দিনের জন্য বন্ধ ঘোষণা

ফেরদৌস সিহানুক শান্ত: পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে দেশের দ্বিতীয় বৃহত্তম চাঁপাইনবাবগঞ্জের সোনামসজিদ স্থলবন্দরের আমদানি-রপ্তানি কার্যক্রম ৬ দিনের জন্য বন্ধ ঘোষণা করা হয়েছে। সোনামসজিদ স্থলবন্দরের সিঅ্যান্ডএফ এজেন্ট অ্যাসোসিয়েশন এবং আমদানি-রপ্তানিকারক গ্রুপ পৃথকভাবে এই সিদ্ধান্ত জানিয়েছে।

ঈদে এই ৬ দিন সোনামসজিদ স্থলবন্দরের পণ্য আমদানি ও রপ্তানিসহ সব ব্যবসায়িক কার্যক্রমও বন্ধ থাকবে। বিষয়টি নিশ্চিত করেছেন সোনামসজিদ স্থলবন্দরের সিএন্ডএফ এজেন্ট অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক মো. আব্দুর রশিদ ও আমদানি-রপ্তানিকারক গ্রুপের সভাপতি কাজী মো. সাহাবুদ্দিন।

জানা যায়, আগামী ১৯ এপ্রিল বুধবার থেকে ২৪ এপ্রিল সোমবার পর্যন্ত মোট ৬ দিনের ছুটি ঘোষণা করা হয়েছে। ঈদুল ফিতর উপলক্ষ্যে স্থলবন্দরে পণ্য আমদানি রপ্তানির কাজও বন্ধ থাকবে। আগামী ২৫ এপ্রিল থেকে স্থলবন্দরে পুনরায় ব‍্যবসায়িক কার্যক্রম চালু হবে।

সোনামসজিদ স্থলবন্দর পানামা পোর্ট লিংক লিমিটেডের পোর্ট ম্যানেজার মাইনুল ইসলাম জানান, চাঁদ দেখা সাপেক্ষে চলতি মাসের ২২ অথবা ২৩ তারিখ পবিত্র ঈদ উল ফিতর উদযাপন করা হতে পারে। সেহেতু বাংলাদেশের দ্বিতীয় বৃহত্তম শুল্ক স্থলবন্দর “সোনামসজিদ স্থলবন্দর” এর আমদানি-রপ্তানিকারক গ্রুপ এবং সিঅ্যান্ডএফ এজেন্ট অ্যাসোসিয়েশন এই ছুটির সিদ্ধান্ত নিয়েছে।

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে সোনামসজিদ স্থলবন্দরে আমদানি-রপ্তানি কার্যক্রম বন্ধ থাকার বিষয়টি ভারতের মালদা জেলার মহদিপুর স্থলবন্দর এক্সপোটার্স অ্যাসোসিয়েশনকেও অবহিত করা হয়েছে বলে জানান সোনামসজিদ স্থলবন্দরের সিঅ্যান্ডএফ এজেন্ট অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক মো. আব্দুর রশিদ ও আমদানি-রপ্তানিকারক গ্রুপের সভাপতি কাজী মো. সাহাবুদ্দিন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments