শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
Homeশিক্ষাচবিতে গাঁজা সেবনকালে শিক্ষার্থীসহ আটক ৫

চবিতে গাঁজা সেবনকালে শিক্ষার্থীসহ আটক ৫

কাগজ প্রতিনিধি: চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে গাঁজা সেবনকালে শিক্ষার্থী-বহিরাগতসহ অন্তত ৫ জনকে হাতেনাতে আটক করেছে বিশ্ববিদ্যালয় প্রশাসন।  বৃহস্পতিবার রাতে বিশ্ববিদ্যালয়ের বঙ্গবন্ধু হলের পাশ থেকে তাদের আটক করা হয়। পরে তাদেরকে হাটহাজারী থানা পুলিশের কাছে সোপর্দ করা হয়।

আটকরা হলেন- বিশ্ববিদ্যালয়ের সমাজতত্ত্ব বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী হৃদয় খাঁন (২৪), চাঁদপুরের সাঈদ আলীর ছেলে বিল্লাল হোসেন (৫৮), কুমিল্লার তোফিকুর রহমান (২৩), পটিয়ার আশিস দাশের ছেলে অভিজিৎ দাশ (২০) ও রাউজানের আক্তার হোসেনের ছেলে সাজ্জাদুজ্জামান (২৩)। এর মধ্যে অভিজিৎ ও সাজ্জাদুজ্জামান মেডিকেল কলেজের শিক্ষার্থী বলে জানা গেছে।
প্রক্টর অধ্যাপক আলী আজগর চৌধুরী গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করে বলেন, গাঁজা সেবন অবস্থায় তাদের হাতেনাতে আটক করে পুলিশে সোপর্দ করা হয়েছে।
তবে এ বিষয়ে জানতে হাটহাজারি থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বেলাল উদ্দিন জাহাঙ্গীরকে মুঠোফোনে বার বার ফোন করেও পাওয়া যায়নি।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments