শনিবার, এপ্রিল ২৭, ২০২৪
Homeশিক্ষাছাত্রলীগ কর্মীর হাতে বেধড়ক মারপিটের শিকার সাধারন শিক্ষার্থী

ছাত্রলীগ কর্মীর হাতে বেধড়ক মারপিটের শিকার সাধারন শিক্ষার্থী

মুখলেসুর রাহমান সুইট: কুষ্টিয়ার ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে পরিবেশ বিঞ্জান ও ভূতত্ব বিভাগের এক শিক্ষার্থীকে মারধর করেছে ইবি শাখা ছাত্রলীগ কর্মী শাহীন আলম ও তার অনুসারীরা।

আজ বেলা সোয়া ২টার দিকে বিশ্ববিদ্যালয়ের ফলিত বিজ্ঞান ও প্রযুক্তি অনুষদ সংলগ্ন আম বাগানে পরিবেশ বিঞ্জান ও ভূতত্ব বিভাগের ১৭-১৮শিক্ষাবর্ষের রুদ্র নামের এক ছাত্রকে বেধড়ক মারপিট করে আহত করেছে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, এনভায়রনমেন্টাল সাইন্স এন্ড জিওগ্রাফি বিভাগের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের রুদ্র ও তার কয়েকজন সহপাঠী মিলে শরবত খাচ্ছিলো এ সময় রাষ্ট্রবিজ্ঞান বিভাগের ২০১৫-১৬ শিক্ষাবর্ষের শাহীন আলম চলন্ত বাইক নিয়ে ভুক্তভোগী রুদ্রের গায়ে তুলে দিলে রুদ্র প্রতিবাদ করে এবং এতে ক্ষিপ্ত হয়ে শাহীন,রাকিব (বাংলা মাস্টার্স),সালমান সাকিব (ফিন্যান্স ১৬-১৭)সহ ৭/৮ জন মিলে রুদ্রকে বেধড়ক মারধর করলে আশেপাশে উপস্থিত শিক্ষার্থীরা রুদ্রকে উদ্ধার করে।

খোঁজ নিয়ে জানা যায় অভিযুক্তদের সবাই ছাত্রলীগ নেতা নাসিম আহমেদ জয়ের অনুসারী।

এদিকে পরবর্তীতে পরিবেশ বিঞ্জান ও ভূতত্ব বিভাগের বিভাগের শিক্ষক ও ছাত্রলীগ নেতাদের উপস্থিতিতে বিষয়টি মীমাংসা হয় বলে জানা গেছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments