বুধবার, এপ্রিল ২৪, ২০২৪
Homeশিক্ষাকাজী নজরুল ইসলাম গোল্ডেন এ্যাওয়ার্ড ১৪২৫ পেলেন অধ্যক্ষ রুহুল আমিন

কাজী নজরুল ইসলাম গোল্ডেন এ্যাওয়ার্ড ১৪২৫ পেলেন অধ্যক্ষ রুহুল আমিন

জি এম মিন্টু: জাতীয় কবি কাজী নজরুল ইসলাম গোল্ডেন এ্যাওয়ার্ড ১৪২৫ পেয়েছেন কেশবপুরের পাঁজিয়া মহাবিদ্যালয়ের অধ্যক্ষ রুহুল আমিন। শিক্ষা ক্ষেত্রে বিশেষ অবদানের জন্য আঞ্চলিক ভাষা ও বাঙালী সংস্কৃতি পরিষদ অধ্যক্ষ রুহুল আমিনকে এ সম্মানে ভূষিত করেছেন।

গত ২৭ এপ্রিল শনিবার বিকাল ৪.৩০ টায় ঢাকা ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন সেমিনার হলে আঞ্চলিক ভাষা ও বাঙালী সংস্কৃতি পরিষদ আয়োজিত অনুষ্ঠানের মাধ্যমে এ্যাওয়ার্ড ও সনদ প্রদান করা হয়। চলতি এইচএসসি পরীক্ষার কেন্দ্র সচিবের দায়িত্ব পালনের জন্য অনুষ্ঠানে অনুপস্থিত থাকায় অধ্যক্ষ রুহুল আমিনের পক্ষে এ্যাওয়ার্ড ও সনদ গ্রহণ করেন তাঁরই ছাত্র লেখক মোমিনুল হক মুক্ত ও সাংবাদিক আব্দুর রাজ্জাক।

ইতিপূর্বে অধ্যক্ষ রুহুল আমিন বাংলাদেশের দক্ষিণ-পশ্চিম অঞ্চলের নদী সংক্রান্ত গবেষণাধর্মী লেখার জন্য জাতীয় নদী কনভেনশন এর উদ্যোগে ২০১৬ সালে কলম যোদ্ধা ও ঢাকা বিশ্বসাহিত্য কেন্দ্র থেকে শিক্ষা ক্ষেত্রে অবদানের জন্য মাদার তেরেসা পিস এ্যাওয়ার্ড-২০১৬ লাভ করেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments