শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
Homeশিক্ষাবঙ্গবন্ধুর সমাধিতে বাকৃবি ভিসির শ্রদ্ধাঞ্জলি

বঙ্গবন্ধুর সমাধিতে বাকৃবি ভিসির শ্রদ্ধাঞ্জলি

মো. রাফী উল্লাহ্বা,বাকৃবি: বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের (বাকৃবি) নবনিযুক্ত ভিসি প্রফেসর ড. লুৎফুল হাসান স্বস্ত্রীক টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধাঞ্জলি অর্পন করেছেন। শনিবার দুপুর ২টার সময় বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, কর্মকর্তা, কর্মচারী ও ছাত্র নেতৃবৃন্দকে নিয়ে পুষ্পস্তবক অর্পন করেন। পুষ্পস্তবক অর্পন শেষে বঙ্গবন্ধুর সমাধি জিয়ারত পরে বঙ্গবন্ধুর রুহের মাগফেরাত ও দেশ ও জাতির কল্যান কামনা করে দোয়া করা হয়। এসময় বঙ্গববন্ধু বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ভিসি , বাকৃবির ছাত্রবিষয়ক উপদেষ্টা, প্রক্টর, আওয়ামীপন্থী শিক্ষকদের সংগঠন গণতান্ত্রিক শিক্ষক ফোরামের নেতৃবৃন্দ, শিক্ষক সমিতির নেতৃবৃন্দ, লেকচারার এসিস্ট্যান্ট প্রফেসর'স ফোরামের নেতৃবৃন্দ, অফিসার পরিষদের নেতৃবৃন্দ, কর্মচারী সমিতির নেতৃবৃন্দ ও শাখা ছাত্রলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

শ্রদ্ধাঞ্জলি অর্পন শেষে ভিসি অধ্যাপক ড. লুৎফুল হাসান বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু আমাদের কৃষিবিদদের ১ম শ্রেণীর মর্যাদা দিয়েছেন আমরা তার মর্যাদা রক্ষায় কাজ করে যাচ্ছি। সমাধিস্থল থেকে বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার শপথ নিচ্ছি।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments