বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
Homeশিক্ষাতুচ্ছ ঘটনাকে কেন্দ্রকরে বাকৃবিতে আহত ৫

তুচ্ছ ঘটনাকে কেন্দ্রকরে বাকৃবিতে আহত ৫

রাফী উল্লাহ, বাকৃবি: বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ে (বাকৃবি) ফুটবল খেলার সময় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে হাতাহাতির ঘটনায় পাঁচজন আহত হওয়ার অভিযোগ ওঠেছে। বুধবার সন্ধ্যায় আশরাফুল হক হলের সামনের মাঠে এই ঘটনা ঘটে। ঘটনায় ছাত্রলীগের নেতা কর্মীদের জড়িত থাকার অভিযোগ পাওয়া গেছে। জানা যায়, বুধবার বিশ্ববিদ্যালয়ের আশরাফুল হক হলের সামনের মাঠে আশরাফুল হক ও শাহজালাল দুই হলের ১ম বর্ষের শিক্ষার্থীরা ফুটবল খেলার আয়োজন করে। খেলার সময় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ঝামেলার সৃষ্টি হয়। ওইসময় শাহজালাল হলের ২য় বর্ষের শিক্ষার্থীরা জটলা দেখে উপস্থিত হয়। আশরাফুল হক হলের সিনিয়র শিক্ষার্থীরা উপস্থিত হয় এসময় । শাহজালাল হলের ১ম বর্ষের মোর্তজা কামাল আসিফ ও কুতুবউদ্দিন হৃদয়, ২য় বর্ষের নিহাদ এবং আশরাফুল হক হলের ১ম বর্ষের শিক্ষার্থী মাহির ও হাশিম আহত হওয়ার অভিযোগ উঠে। আহত শিক্ষার্থীদের বিশ্ববিদ্যালয়ের হেলথ কেয়ারে নেয়া হয় পরে ময়মনসিংহ হাসপাতালে ভর্তি করা হয়। এ বিষয়ে শাহজালাল হল ছাত্রলীগের সভাপতি আবু সাঈদ বলেন, তুচ্ছ ঘটনায় আমাদের হলের তিনজন শিক্ষার্থী আহত হয়েছে। এ হামলার ঘটনায় আশরাফুল হক হলের ১ম বর্ষের শামীম, ২য় বর্ষের নাহিদ, দুর্জয়, আকাশ, ৩য় বর্ষের অনিক এবং ৪র্থ বর্ষের শাবাব জাহেদী ও প্রিতম সরাসরি জড়িত। এর সাথে ছাত্রলীগের

কোনো সম্পৃক্ততা নেই। এর সাথে জড়িত দোষী যেই হোক প্রশাসনকে তাদের উপযুক্ত শাস্তির আওতায় আনার দাবি জানাই। এ বিষয়ে আশরাফুল হক হল ছাত্রলীগের সভাপতি মো. আসাদুজ্জামান (পিয়াল) বলেন, এ ঘটনায় আমাদের হলের ১ম বর্ষের দুজন শিক্ষার্থী আহত হয়েছে। পরে মারামারি থামাতে আমাদের হলের ছাত্রলীগের সিনিয়র নেতাকর্র্মীরা উপস্থিত হয়। তবে এই ঘটনার সাথে ছাত্রলীগ জড়িত নয়। এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. মো. আজহারুল হক বলেন, ঘটনার পর আমি সেখানে উপস্থিত হয়ে সবাইকে শান্ত করে হলে পাঠিয়ে দেই। আজকে বৃহস্পতিবার তাদের সাথে বসে কথা বলবো। ঘটনার সাথে জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments