মঙ্গলবার, এপ্রিল ২৩, ২০২৪
Homeশিক্ষাঅভিযোগ বক্স স্থাপন করলো ইবি ছাত্রলীগ

অভিযোগ বক্স স্থাপন করলো ইবি ছাত্রলীগ

মুখলেসুর রাহমান সুইট: কুষ্টিয়ার ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) শিক্ষার্থীদের বিভিন্ন ধরনের সমস্যা ও পরামর্শের জন্য অভিযোগ বক্স স্থাপন করেছে ইবি শাখা ছাত্রলীগ। বুধবার সকাল ১১টায় অনুষদ ভবনে প্রধান অতিথি হিসেবে এর উদ্বোধন করেন উপাচার্য প্রফেসর ড. হারুন-উর-রশিদ আসকারী।

সূত্রে জানা যায় , বিশ্ববিদ্যালয়ের সকল একাডেমিক ভবন , আবাসিক হল, চিকিৎসা কেন্দ্র ও প্রশাসন ভবনে এই বক্স স্থাপন করা হয়। এর মাধ্যমে শিক্ষার্থীরা শিক্ষা ও প্রশাসনিক কার্যক্রম বিষয়ক এবং ছাত্র সংগঠনসহ যে কোনো ব্যক্তির বিরুদ্ধে অভিযোগ করতে পারবে। এছাড়াও বিশ্ববিদ্যালয়ের যেকোনো বিষয়ে পরামর্শ দিতে পারবে।

বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাকিবুল ইসলাম রাকিবের সঞ্চালনায় উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রো-ভিসি প্রফেসর ড. শাহিনুর রহমান ও ট্রেজারার প্রফেসর ড. সেলিম তোহা।

এছাড়াও ছাত্র-উপদেষ্টা পরেশ চন্দ্র বর্ম্মণ, প্রক্টর (ভারপ্রাপ্ত) ড. আনিছুর রহমান, শাখা ছাত্রলীগ সভাপতি রবিউল ইসলাম পলাশসহ ছাত্রলীগের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

এবিষয়ে ইবি শাখা ছাত্রলীগ সভাপতি রবিউল ইসলাম পলাশ বলেন, ‘এই অভিযোগ বক্সের মাধ্যমে যে কেউ নাম প্রকাশ করে বা গোপন রেখে যে কোনো ব্যক্তির বিরুদ্ধে অভিযোগ করতে পারবে। এর সবগুলো অভিযোগই আমলে নেওয়া হবে। যে অভিযোগগুলো আমরা সমাধান করতে পারবো সেগুলো সমাধানের চেষ্টা করবো। বাকিগুলো প্রশাসনের কাছে প্রেরণ করব।’

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments