শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeরাজনীতিডেঙ্গু রোধে সেনাবাহিনীকে কাজে লাগানোর আহ্বান নাসিমের

ডেঙ্গু রোধে সেনাবাহিনীকে কাজে লাগানোর আহ্বান নাসিমের

কাগজ প্রতিবেদক: সাবেক স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেন, দেশে ডেঙ্গু পরিস্থিতি মোকাবেলা করার জন্য আওয়ামী লীগ মাঠে নেমেছে। ১৪ দলকেও মাঠে নেমে ডেঙ্গু প্রতিহত করতে হবে। প্রয়োজনে ডেঙ্গু মোকাবেলায় সেনাবাহিনীকে কাজে লাগানোর কথা বললেন তিনি।

বুধবার দুপুরে জাতীয় প্রেস ক্লাবে ‘ডেঙ্গু প্রতিরোধ কার্যকরী পদক্ষেপ গ্রহণ এবং সামাজিক অস্থিরতা’ শীর্ষক আলোচনা সভায় এসব কথা বলেন তিনি।

এসময় তিনি আরও বলেন, সিটি করপোরেশন কর্তৃপক্ষকে নিজে ডেকে বলেছি। আপনারা আগে থেকে ডেঙ্গু প্রতিহত করার জন্য প্রস্তুতি নেন। কিন্তু তারা কি করেছে আমার বুঝে আসছে না। পরিস্থিতি দেখে মোকাবিলা করার পদক্ষেপ নিতে হয় সেটাও তারা বোঝে না। করপোরেশনের কর্মীরা যেহেতু ঠিকভাবে কাজ করে না, তাহলে তাদেরকে কেন বেতন দেওয়া হয়।

তিনি বলেন, ডেঙ্গু মোকাবেলায় মশার সঙ্গে যুদ্ধ করেও আমরা জয়লাভ করবো। আমাদের জন্ম হারার জন্য নয়। জয় লাভ করার জন্যই আওয়ামী লীগের জন্ম।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments