শনিবার, এপ্রিল ২০, ২০২৪
Homeশিক্ষাপ্রকাশ্যে ঘুরছে ডাকসু ভিপির ওপর হামলাকারী আসামিরা

প্রকাশ্যে ঘুরছে ডাকসু ভিপির ওপর হামলাকারী আসামিরা

বাংলাদেশ প্রতিবেদক: প্রকাশ্য দিবালোকে ঘুরে বেড়াচ্ছে ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদ (ডাকসু) ভবনে ভিপি নুরুল হক নুর ও তার অনুসারীদের ওপর অতর্কিত হামলার দায়ে পুলিশের মামলায় অভিযুক্ত আসামিরা।

সোমবার বিকেলে ঢাকা বিশ্ববিদ্যালয়ের মধুর ক্যান্টিনে আসেন ডাকসু ভিপি নুরুল হক নুর ও তার অনুসারীদের ওপর হামলার ঘটনায় পুলিশের করা মামলায় অভিযুক্ত আসামি মুক্তিযুদ্ধ মঞ্চের একাংশের সভাপতি আমিনুল ইসলাম বুলবুল ও ঢাকা বিশ্ববিদ্যালয় শাখার সভাপতি এ এস এম সনেট মাহমুদ। সন্ধ্যার দিকে মুক্তিযুদ্ধ মঞ্চ একাংশের সভাপতি আমিনুল ইসলাম বুলবুল তার ব্যক্তিগত ফেসবুক একাউন্ট থেকে মধুর ক্যান্টিনে বসে থাকার একটি ছবি পোস্ট করেন। ছবির ক্যাপশনে লেখেন ‘মধুতে’।

এ বিষয়ে শাহবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল হাসান জানান, আসামিরা ক্যাম্পাসে আসার ব্যাপারে আমরা জানি না। এখন জানলাম। ক্যাম্পাসে আসলে আপনারা জানাবেন।

আসামিদের প্রকাশ্যে ঘুরে বেড়ানোর বিষয়ে ভুক্তভোগী ডাকসু ভিপি নুরুল হক নুর বলেন, দেশে যে দুঃশাসন চলছে ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্র হিসেবে আমরাও তার বাইরে না। এই যে আমাদের ওপর, সাধারণ মানুষের ওপর বিভিন্ন হামলাগুলো হচ্ছে সেগুলোর বিচার হচ্ছে না। বিশ্ববিদ্যালয়ে হামলা হলে সরকারের পক্ষ থেকে বিচার হওয়ার কথা বললেও বেশিরভাগ সময় দায় অস্বীকার করার কথা বলে।

তিনি বলেন, আমরা সরকারের কাছে বিচার চাই না। আমরা জানি সরকার এর বিচার করবে না। যারা সন্ত্রাস পালন করছে তারা কিভাবে সন্ত্রাস দমন করবে? জনগণের ওপর ভয়ের রাজত্ব কায়েম করছে।

হামলায় অংশ নেন যারা
মুক্তিযুদ্ধ মঞ্চ একাংশের সভাপতি আমিনুল ইসলাম বুলবুল ও সাধারণ সম্পাদক আল মামুন, ঢাবি শাখার সভাপতি সনেট মাহমুদ ও সাধারণ সম্পাদক ইয়াসির আরাফাত তূর্য, ছাত্রলীগের বিশ্ববিদ্যালয় শাখার সাংগঠনিক সম্পাদক সিরাজুল ইসলাম সাজু, এফ রহমান হল সংসদের জিএস রাহিম খান, এফ রহমান হলের শিক্ষার্থী রাকিব, উচ্ছ্বল (চারুকলা), বিজয় একাত্তরের হল আবু ইউনুস, রবিউল হাসান রানা, সূর্যসেন হলের ভিপি মারিয়াম জামান খান সোহান, জিএস সিয়াম রহমান, ছাত্রলীগ নেতা আরিফুল ইসলাম, বঙ্গবন্ধু হল সংসদের জিএস শান্তসহ শতাধিক নেতাকর্মী।

উল্লেখ্য, ডাকসু সহ-সভাপতি নুরুল হক নুর ও তার অনুসারীদের ওপর ফের হামলা চালিয়েছেন মুক্তিযুদ্ধ মঞ্চের একাংশের নেতাকর্মীরা। হামলায় অন্তত ৩২ জন আহত হন। সম্প্রতি এ হামলা চালানো হয়। এতে ছাত্রলীগের নেতাকর্মীরাও অংশ নেন বলে জানা গেছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments