শনিবার, এপ্রিল ২৭, ২০২৪
Homeশিক্ষাযানজটে কেন্দ্রে প্রবেশে বিলম্ব এসএসসি পরীক্ষার্থীদের

যানজটে কেন্দ্রে প্রবেশে বিলম্ব এসএসসি পরীক্ষার্থীদের

বাংলাদেশ প্রতিবেদক: যানজটে নির্ধারিত সময়ের ৩০ মিনিট আগে কেন্দ্রে প্রবেশ করতে পারছেন না অনেক এসএসসি পরীক্ষার্থী। এ কারণে নিবন্ধন খাতায় তাদের দেরির কারণ ও অন্যান্য তথ্য দিয়ে কেন্দ্রে প্রবেশ করতে দেখা গেছে।
আজ সোমবার সকালে রাজধানীর তেজগাঁও সরকারি উচ্চ বিদ্যালয়ে এসএসসি পরীক্ষা কেন্দ্র পরিদর্শন করেছেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি।
এই কেন্দ্রে দেখা গেছে, ১৭ জন পরীক্ষার্থী নির্ধারিত সময় উপস্থিত হতে পারেননি। পরে খাতায় তাদের তথ্য সংগ্রহ করে কেন্দ্রে প্রবেশের সুযোগ দেয়া হয়। তারা সবাই যানজটকে বিলম্বের কারণ হিসেবে উল্লেখ করেছেন।
কেন্দ্রে বিলম্বে আসা ইহসান রাব্বি নামে এক পরীক্ষার্থী গণমাধ্যমকে বলেন, আমার বাসা মিরপুরের শ্যাওড়াপাড়ায়। এক ঘণ্টা আগে বাসা থেকে বের হয়েছি, কিন্তু তীব্র যানজটে পড়ে যথাসময় পৌঁছাতে পারিনি। ১৫ মিনিট দেরি হয়েছে।
বাকি ১৬ জন পরীক্ষার্থীরও একই কারণে বিলম্ব হয়েছে বলে খাতায় উল্লেখ করেছেন। নিয়ম অনুযায়ী বিলম্বে আসা শিক্ষার্থীদের তথ্য সংশ্লিষ্ট শিক্ষা বোর্ডে পাঠানোর নির্দেশনা রয়েছে। শিক্ষা বোর্ড থেকে এসব শিক্ষার্থীর তথ্য যাচাই-বাছাই করা হবে।

মাধ্যমিক স্কুল সার্টিফিকেট (এসএসসি) ও সমমানের পরীক্ষা শুরু হয়েছে আজ। সকালে তেজগাঁও সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় কেন্দ্র পরিদর্শনে আসেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি। পরিদর্শন শেষে সাংবাদিকদের সামনে তিনি পরীক্ষার খুঁটিনাটি বিষয়গুলো তুলে ধরেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments