বুধবার, ফেব্রুয়ারি ২১, ২০২৪
Homeশিক্ষাজবিতে স্ট্যান্ডিং কমিটির আহ্বায়ক ড. নূর মোহাম্মদ

জবিতে স্ট্যান্ডিং কমিটির আহ্বায়ক ড. নূর মোহাম্মদ

তাসদিকুল হাসান,জবি: জগন্নাথ বিশ্ববিদ্যালয় সাহিত্য ও সাংস্কৃতিক সংগঠন এর স্ট্যান্ডিং কমিটির নতুন আহ্বায়ক হিসেবে দায়িত্ব পেয়েছেন মনোবিজ্ঞান বিভাগের অধ্যাপক ড. নূর মোহাম্মদ। বিশ্ববিদ্যালয়ের রেজিষ্ট্রার প্রকৌশলী মো. ওহিদুজ্জামান স্বাক্ষরিত এক অফিস আদেশে বিষয়টি নিশ্চিত করা হয়।

অফিস আদেশে বলা হয় গত ২০১৩ সনের ১০ সেপ্টেম্বর গঠিত জগন্নাথ বিশ্ববিদ্যালয় সাহিত্য ও সাংস্কৃতিক স্ট্যান্ডিং কমিটির আহ্বায়ক অধ্যাপক ড. মোঃ আবুল হোসেন-এর আবেদনের প্রেক্ষিতে তাঁকে জগন্নাথ বিশ্ববিদ্যালয় সাহিত্য ও সাংস্কৃতিক স্ট্যান্ডিং কমিটির আহ্বায়কের দায়িত্ব থেকে অব্যাহতি প্রদান করা হলো এবং মনোবিজ্ঞান বিভাগের অধ্যাপক ড. নূর মোহাম্মাদ-কে জগন্নাথ বিশ্ববিদ্যালয় সাহিত্য ও সাংস্কৃতিক স্ট্যান্ডিং কমিটির আহ্বায়ক হিসেবে দায়িত্ব প্রদান করা হলো।

এ বিষয়ে মুঠোফোনে অধ্যাপক ড. নূর মোহাম্মদ জানান, আমি আমার উপর অর্পিত দায়িত্ব পালনে জগন্নাথ বিশ্ববিদ্যালয় সংস্কৃতমনা সকল শিক্ষক-শিক্ষার্থীদের সাথে নিয়ে বিশ্ববিদ্যালয়ের উপাচার্যের নির্দেশক্রমে অতীতের অভিজ্ঞতার আলোকে সংগঠনকে আরো গতীশীল করতে চেষ্টা করবো। সবার সহযোগিতা নিয়ে আমার উপর অর্পিত দায়িত্ব পালন করতে চাই।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments