বুধবার, এপ্রিল ২৪, ২০২৪
Homeসারাবাংলামাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে শিক্ষার্থীদের ৩ দিনব্যাপী ‘শিক্ষা সমাপনী উৎসব’...

মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে শিক্ষার্থীদের ৩ দিনব্যাপী ‘শিক্ষা সমাপনী উৎসব’ শুরু

আবুল কালাম আজাদ: ‘দূর হোক সব শূন্যতা,বন্ধুত্বে আসুক পূর্ণতা’ স্লোগানকে সামনে রেখে মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ২০১৭- ২০১৮ শিক্ষাবর্ষের (পূর্ণতা-১৫) শিক্ষার্থীদের ৩ দিনব্যাপী শিক্ষা সমাপনী উৎসব শুরু হয়েছে।

মঙ্গলবার (২২নভেম্বর) দুপুরে ১২-তলা একাডেমিক ভবনের সামনে বেলুন উড়িয়ে আনুষ্ঠানিকভাবে এ উৎসবের উদ্বোধন করেন বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মোঃ ফরহাদ হোসেন। সময় উপস্থিত ছিলেন শিক্ষা সমাপনী উদযাপন কমিটির আহবায়ক শিক্ষার্থী প্রতীক গুণ,শিক্ষার্থী কল্যাণ ও পরামর্শদান কেন্দ্রের পরিচালক প্রফেসর ড.এ এস এম সাইফুল্লাহ,প্রক্টর প্রফেসর ড.মীর মো.মোজাম্মেল হকসহ বিভিন্ন বিভাগের শিক্ষক।

এরপর বিশ্ববিদ্যালয়ের সকল বিভাগের ১৫তম ব্যাচের শিক্ষার্থীরা একটি আনন্দ শোভাযাত্রা পুরো ক্যাম্পাস প্রদক্ষিণ করেন। তিন দিনব্যাপী উৎসবের ১ম দিন মঙ্গলবার (২২ নভেম্বর) আনন্দ শোভাযাত্রা, রং খেলা, ফটো সেশন, ফানুস উড়ানো ও আতশবাজি, গ্রান্ড ডিনার ও এতিম খানায় খাওয়ানো হয়।

বুধবার (২৩ নভেম্বর) ক্যাম্পাসে বৃক্ষরোপণ, পরিচ্ছন্নতা অভিযান ও সকল বিভাগের অংশগ্রহণে সাংস্কৃতিক অনুষ্ঠান, বৃহস্পতিবার (২৪ নভেম্বর) অ্যাশেজ,সহজিয়া ও এমবিএমসি ব্যান্ডের অংশগ্রহণে কনসার্ট অনুষ্ঠিত হবে। শিক্ষা সমাপনী উৎসব উদযাপন উপলক্ষে শিক্ষার্থীরা সারাদিনই ক্যাম্পাসে রং খেলা, আনন্দ উচ্ছাস ও হৈ-হুল্লর মেতে থাকেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments