বৃহস্পতিবার, মার্চ ২৮, ২০২৪
Homeবিনোদনফুসফুসে আক্রান্ত অর্পূব

ফুসফুসে আক্রান্ত অর্পূব

বাংলাদেশ প্রতিবেদক: করোনায় আক্রান্ত হয়ে গত ৩ নভেম্বর থেকে রাজধানী একটি বেসরকারি হাসপাতালে ভর্তি আছেন ছোটপর্দার জনপ্রিয় অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব। শুরুতে হাসপাতালের আইসিইউতে রাখা হয় অভিনেতাকে। অবস্থার উন্নতি হওয়ায় বুধবার (৪ নভেম্বর) বিকেলে কেবিনে স্থানান্তর করা হয় তাকে। বর্তমানে কেবিনেই রয়েছেন অপূর্ব।

হাসপাতালে তার সঙ্গে আছেন নির্মাতা মিজানুর রহমান আরিয়ান। চিকিৎসকের বরাত দিয়ে তিনি আরও জানান, করোনায় অপূর্বর ফুসফুসের ৩৫ শতাংশ আক্রান্ত হয়েছে। বুকের সিটি স্ক্যানে তা ধরা পড়েছে। নির্মাতা আরিয়ান আরও বলেন, ‘অপূর্ব ভাইয়ের শারীরিক অবস্থা আবার খারাপ হয়েছে। চিকিৎসকেরা জানিয়েছেন, তার দ্রুত আরোগ্য লাভের জন্য প্লাজমা লাগবে।’

করোনায় আক্রান্ত হওয়ায় কোয়ারেন্টিনে ছিলেন অপূর্ব। ফিরেছিলেন কাজেও। হাসপাতালে ভর্তি হওয়ার আগে শিহাব শাহীনের একটি ওয়েব ফিল্মের শুটিং করছিলেন তিনি। এ ছাড়া গত সপ্তাহে সাগর জাহানের পরিচালনায় একটি নাটকের চিত্রায়ণেও অংশ নিয়েছিলেন অপূর্ব।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments