বয়সে ছোট প্রেমিককে নিয়ে মুখ খুললেন সুস্মিতা

বাংলাদেশ প্রতিবেদক: ৪৫ বছরে পা দিয়েছেন সাবেক বিশ্বসুন্দরী ও ভারতীয় অভিনেত্রী সুস্মিতা সেন। ১৯ নভেম্বর (বৃহস্পতিবার) ছিল তার জন্মদিন। ১৯৭৫ সালের আজকের এ দিনে হায়দরাবাদে জন্মগ্রহণ করেন তিনি। ১৯৯৩ সাল থেকে রুপালি পর্দায় কাজ করে যাচ্ছেন সুস্মিতা। ৪৫ বছর বয়সেও আবেদনময়ী বাঙালি এ অভিনেত্রী।

বয়সে ১৫ বছরের ছোট রহমান শলের সঙ্গে প্রেম করছেন সুস্মিতা। বিষয়টি এখন কারও অজানা নেই। সুস্মিতার পালিত দুই মেয়েও মেনে নিয়েছে শলকে। তাদের সঙ্গে শলের সম্পর্কও বেশ ভালো। কিন্তু নেটিজেনরা মেনে নিতে পারছেন না এ অসম প্রেম। তাদের নিয়ে বিভিন্ন সময় আপত্তিকর সব মন্তব্য করেছেন অনেকে।

১৫ বছরের ছোট ছেলের সঙ্গে কীভাবে প্রেমের সম্পর্ক গড়তে পারেন সুস্মিতা, তা নিয়ে এখনও জল্পনা চলছে বলিউড-টলিউডে। তবে বয়সে ছোট হলেও প্রেমিক শল সুস্মিতাকে আগলে রাখেন সবসময়। এমনটাই জানিয়েছেন তিনি।

নিজের সম্পর্ক নিয়ে এর আগে মুখ খুলেননি সুস্মিতা। এবার জন্মদিনে উপলক্ষে কথা বলেছেন প্রেমিককে নিয়ে। ভারতীয় গণমাধ্যমকে তিনি জানান, সুস্মিতার মেয়ে রেনে এবং আলিশার সব খোঁজখবর রাখেন শল। তাদের পড়াশোনা থেকে শুরু করে গান, আবৃত্তি, সবকিছুই নজরে রাখেন তিনি।

তিনি আরও জানান, বয়সে ছোট কারও সঙ্গে সম্পর্কে জড়াবেন সেটি ভাবতে পারেননি সুস্মিতা। রহমান শলের সঙ্গে পরিচয়ের প্রথম দিন থেকেই মনে ধরে তার। ক্রমেই বন্ধুত্ব তৈরি হয় তাদের মধ্যে। এখন তা রয়েছে গভীর প্রেমের পর্যায়ে।