শনিবার, এপ্রিল ২৭, ২০২৪
Homeবিনোদন১২ বছরের বয়সে ছোট প্রেমিককেই বিয়ে করছেন গওহর খান

১২ বছরের বয়সে ছোট প্রেমিককেই বিয়ে করছেন গওহর খান

বাংলাদেশ ডেস্ক: বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন বলিউড মডেল ও অভিনেত্রী গওহর খান। ১২ বছরের ছোট প্রেমিক জায়েদ দরবারকেই বিয়ে করছেন তিনি। ২৫ ডিসেম্বর বিয়ের আনুষ্ঠানিকতা শেষ করবেন এ অভিনেত্রী। এমন তথ্যই প্রকাশ করেছে ভারতীয় একাধিক গণমাধ্যম।

এরই মধ্যে শুরু হয়েছে তাদের বিয়ের অনুষ্ঠান। বিয়ের আগের হলুদ পোশাকে চিকশা অনুষ্ঠান (গায়ে হলুদের মতোই) সেরেছেন তারা। ওই অনুষ্ঠানে তুমুল নেচে ভাইরাল হয়েছেন গওহর খান।

বিয়ের ডিজিটাল কার্ডের ভিডিও শেয়ার করেছেন গওহর। তাতে তুলে ধরেছেন লকডাউনের দিনযাপন এবং ভালোবাসার গল্প। ভিডিওতে দেখা গেছে, হবু দম্পতি একটা অটোতে করে যাচ্ছেন। কখনও একসঙ্গে মাস্ক পরে শপিং করছেন, আবার কখন ম্যাসেজ বা ভিডিও চ্যাট করছেন।

খোঁজ নিয়ে জানা গেছে, জায়েদের বয়স ২৫ আর গওহরের ৩৭। বয়স তাদের সর্ম্পকে প্রভাব ফেলবে না বলে বিশ্বাস করেন গওহর খান। অভিনেত্রীর ভাষায়, ‘১২ বছর এটি মিথ্যা এবং একে খবর করা মানুষের জন্য খুব সহজ। কিন্তু এটি মিথ্যা। তবে এটি ঠিক যে, সে আমার থেকে ছোট কিন্তু সে সংখ্যাটা ১২ নয়। সে আমার থেকে পরিপক্ব এবং আমার জীবনে ভারসাম্য নিয়ে এসেছে।’

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments