বাংলাদেশ প্রতিবেদক: ক্যানসার আক্রান্ত জনপ্রিয় অভিনেতা আবদুল কাদেরের চিকিৎসা চলছে রাজধানীর এভারকেয়ার হাসপাতালে। চেন্নাই থেকে ফিরে ২০ ডিসেম্বর এ হাসপাতালে ভর্তি হয়েছেন তিনি। এরই মধ্যে সামাজিক যোগাযোগমাধ্যমে মৃত্যুর গুজব উঠেছে এ অভিনেতাকে নিয়ে। এ ধরনের খবরে বিস্ময় প্রকাশ করেছেন তার পুত্রবধূ জাহিদা ইসলাম জেমি।

বৃহস্পতিবার (২৪ ডিসেম্বর) সকালে সময় নিউজকে তিনি বলেন, একটা মানুষকে সুস্থ করার জন্য সবাই লড়াই করছে। এ সময় তাকে নিয়ে মৃত্যুর গুজব, আমরা সত্যি অবাক হয়েছি। এ ধরনের নোংরামির কোন মানে নেই। বাবা আগের চেয়ে মোটামুটি ভালো আছেন। তবে ডাক্তাররা আমাদের মানসিকভাবে শক্ত হওয়ার পরামর্শ দিয়েছেন।

যারা গুজব ছড়াচ্ছেন তাদের প্রতি এসব বন্ধের অনুরোধ জানিয়েছেন জেমি। তার ভাষায়, গতকাল আমরা রাত ৩টায় ঘুমিয়েছি। হঠাৎ করে এ ধরনের খবরে অস্বস্তিতে পড়ে যাই। আমার শ্বাশুড়ির বুকে ব্যথা শুরু হয়ে যায়। প্লিজ আপনারা কোন ধরনের গুজব না ছড়িয়ে উনার জন্য দোয়া করুন।

পুরো পরিবার করোনামুক্ত জানিয়ে জেমি আরও বলেন, উনার করোনা নিয়ে একটি ভুল তথ্য প্রকাশ হয়েছে। উনি করোনায় আক্রান্ত নন। ক্যানসারের ইনফেকশনের কারণে তার লালা পরীক্ষায় করোনার সঙ্গে সাদৃশ্য পাওয়া গেছে। ফলে চিকিৎসকরা এটিকে করোনা মনে করেছিলেন। কিন্তু তিনি করোনামুক্ত।

প্যানক্রিয়াসের ক্যানসারে আক্রান্ত অভিনেতা আবদুল কাদের। শুরুতে ব্যাকপেইন ছিল এ তার। দেশের বিভিন্ন হাসপাতালে চিকিৎসা করে আশানুরূপ ফল না পাওয়ায় ৮ ডিসেম্বর চেন্নাই নেওয়া হয় তাকে। সেখানে চিকিৎসা শেষে ২০ ডিসেম্বর দেশে ফেরেন এ অভিনেতা।