মুখলেসুর রাহমান সুইট: প্রথম মৌলিক গান প্রকাশ পেয়েছে কুষ্টিয়ার ইসলামী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী শাহরিন সুলতানা মীম যিনি লালন কন্য মীম নামেই সমাধিক পরিচিত। ‘একলা ঘুড়ি’ শিরোনামের একটি গানে কণ্ঠ দিয়েছেন তিনি। গানটির ভিডিও এডিটিং করেছেন অনুপ, লিরিক্স টিউনে শফিকুল আজম ভুইঁয়া আকাশ,মিউজিকে ছিল রাজীব আশিক প্রমুখ।
প্রথম মৌলিক গানের অনুভূতি জানিয়ে মীম বলেন, এটি আমার প্রথম মৌলিক গান।এই প্রথম নিজের একান্ত কোনো গান দর্শকদের উপহার দিয়েছি।”একলা ঘুড়ি” গানটির পেছনে আমার এবং আমার টিমের যথেষ্ট পরিশ্রম ছিল। সবটায় দর্শকদের মনের দোরগোড়ায় পৌঁছাবে বলে আমি আশাবাদী।তিনি আরো বলেন, গান কে ভালোবাসি। সারাজীবন সাথে রাখতে চাই।আর এজন্য অবশ্য ই দর্শকদের সহযোগিতা কাম্য। কারন নিজের ভালো লাগা থেকেই গান আঁকড়ে আছি আর এখন দর্শকদের ভালোবাসায় দায়বদ্ধতা ও যোগ হয়েছে। তাই সবার ভালোবাসা ও দোয়া একান্ত কাম্য।
আশা করছি গানটি দর্শক শ্রোতাদের ভালো লাগবে। ডিজিটাল প্লাটফর্ম ইউটিউবে নিজের চ্যানেলে গানটি প্রকাশিত হয়েছে।

Previous articleঠাকুরগাঁওয়ে মানববন্ধন থেকে ব্যবসাপ্রতিষ্ঠান খোলার হুশিয়ারী
Next articleকেশবপুরে এসিল্যান্ড ইরুফা সুলতানার হস্তক্ষেপে বন্ধ হলো বাল্যবিবাহ
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।