বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
Homeবিনোদনকন্যা সন্তানের মা হলেন অভিনেত্রী শখ

কন্যা সন্তানের মা হলেন অভিনেত্রী শখ

বাংলাদেশ প্রতিবেদক: কন্যা সন্তানের মা হয়েছেন মডেল ও অভিনেত্রী আনিকা কবির শখ। ঢাকার একটি হাসপাতালে তার কন্যা সন্তানের জন্ম হয়েছে। সদ্যজাত কন্যার নাম রাখা হয়েছে আনাহিতা রহমান আলিফ।

শখের মা হওয়ার খবরটি গণমাধ্যমে জানিয়েছেন তার স্বামী আতিকুর রহমান জন।

জন বলেন, ‘গত ২৩ সেপ্টেম্বর ইউনাইটেড হাসপাতালে আমাদের কন্যা সন্তানের জন্ম হয়। মা-মেয়ে দু’জনই সুস্থ হয়েছে। আমাদের সন্তানের জন্য সবার কাছে দোয়া চাই।’

মডেলিংয়ে যাত্রা শুরু করেই সফলতা পান আনিকা কবির শখ। সফলতার ধারাবাহিকতা ধরে রাখেন অভিনয়েও। কিন্তু হুট করেই অভিনয় থেকে দূরে সরেন তিনি।

মা হওয়ার পর ভক্তসহ সবার কাছে দোয়া চেয়েছেন শখ। তিনি বলেন, ‘আমরা দুটি মানুষ খুব ভালো আছি। এখন পরিবারে তিনজন হওয়ার অপেক্ষায় আছি। আপনাদের শুভকামনা, প্রার্থনাগুলো খুব প্রয়োজন। ’

গেল বছর খবরে উঠে আসে, বিয়ে করে আবার সংসারী হয়েছেন শখ। এরপরই চলতি বছর খবর আসে মা হচ্ছেন তিনি।

ক্যারিয়ারের শুরু থেকে নিলয়ের সঙ্গে প্রেম করেন শখ। ২০১৫ সালের ৭ জানুয়ারি বিয়ে করেন নিলয়-শখ। পারিবারিক ভাবে বিয়ে হলেও দুই বছরের মধ্যে নিলয়-শখের সেই সংসার ভেঙে যায়। পরে দুজনেই হয়ে যান দু-মেরুর বাসিন্দা।

২০২০ সালের ১২ মে দ্বিতীয়বার বিবাহ বন্ধনে আবদ্ধ হন শখ। তার স্বামীর নাম রহমান জন, পেশায় ব্যবসায়ী। বাড়ি গাজীপুর জেলার কালিয়াকৈর থানার বলিয়াদি গ্রামে। বর্তমানে শখ সেখানেই অবস্থান করছেন। মাঝে মধ্যে রাজধানীর উত্তরায়ও নিজেদের বাসাতেও থাকেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments