শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeবিনোদনসারোগেসির মাধ্যমে যমজ সন্তানের মা হলেন প্রীতি জিনতা !

সারোগেসির মাধ্যমে যমজ সন্তানের মা হলেন প্রীতি জিনতা !

বাংলাদেশ ডেস্ক: যমজ সন্তানের মা হলেন বলিউড অভিনেত্রী প্রীতি জিনতা। বৃহস্পতিবার সামাজিক মাধ্যমে স্বামী জেনে গুডএনাফের সাথে ছবি পোস্ট করে ভক্তদের সারপ্রাইজ দিলেন অভিনেত্রী। প্রীতি নিজেই জানালেন সারোগেসির মাধ্যমেই যমজ সন্তানের মা হয়েছেন তিনি। প্রীতি জিনতার কোল আলো করে এল একটি পুত্র ও একটি কন্যা সন্তান।

প্রীতি ইনস্টাগ্রামের পোস্টে লিখলেন, ‘নমস্কার সবাইকে। আমি আর আমার স্বামী জেনের হৃদয় আজ আনন্দে ভরে উঠেছে। আমাদের জীবনে দুই সদস্য এসেছে। একজনের নাম জয় জিনতা গুডএনাফ ও আরেকজন জিয়া জিনতা গুডএনাফ। আমরা জীবনের নতুন অধ্যায়ে প্রবেশ করলাম। চিকিৎসক, নার্স, সারোগেট সবাইকে ধন্যবাদ, এই পুরো প্রক্রিয়াতে আমাদের পাশে থাকার জন্য। আজ তাদের কারণেই আমরা অভিভাবক হতে পারলাম।’

বহুদিন ধরে সম্পর্কে থাকার পর ২০১৬ সালের ২৯ ফেব্রুয়ারিতে মার্কিন নাগরিক জেনে গুডএনাফকে বিয়ে করেন প্রীতি। তারপরই দেশ ছেড়ে মার্কিন যুক্তরাষ্ট্রে পাড়ি দেন তিনি। বিয়ের পর দু’একটা বলিউড ছবিতে দেখা গেলেও, সিনেমা থেকে নিজেকে সরিয়ে নেন প্রীতি জিন্টা। ১৯৯৮ সালে মণিরত্নমের ‘দিল সে’ ছবি থেকে বলিউডে পা রাখেন প্রীতি জিন্টা। প্রথম ছবি থেকেই নজর কাড়েন তিনি। এরপর একে একে ‘সোলজার’, ‘কেয়া কহেনা’, ‘দিল চাহতা হ্যায়’, ‘সংঘর্ষ’ ছবি থেকে বলিউডে নিজের জমি শক্ত করেছিলেন প্রীতি। তবে এখন সিনেমা থেকে অনেকটাই দূরে সরে গিয়েছেন।

বলিউডে মাধুরী, করিশমা, ঐশ্বর্যরা ফিরলেও, প্রীতি কিন্তু আপাতত সিনেমায় ফিরতে নারাজ। এমনকী, ওয়েব সিরিজেও ফিরতে চাইছেন না প্রীতি। বরং আইপিএলে তার ক্রিকেট দল ‘পাঞ্জাব কিংস’কে নিয়েই আপাতত ব্যস্ত থাকতে চান অভিনেত্রী। প্রীতির এই পোস্টে মন্তব্য করে শুভেচ্ছা জানিয়েছেন অভিনেত্রী নার্গিস ফকরি। নার্গিসের কথায়, ‘তুমি দারুণ মিষ্টি’। প্রীতিকে শুভেচ্ছা জানিয়েছেন বলিউডের অন্য তারকারাও।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments