বাংলাদেশ ডেস্ক: জন্মদিনের আগেই দুর্ঘটনা। সাপে কামড়াল বলিউড সুপার স্টার সালমান খানকে। মুম্বইয়ের উপকণ্ঠে পানভেলের খামারবাড়িতে সময় কাটাচ্ছিলেন অভিনেতা। সেখানেই ঘটে এই ঘটনা।

তড়িঘড়ি অভিনেতাকে নিয়ে যাওয়া হয় নবী মুম্বইয়ের এক হাসপাতালে। সেখানে প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেয়া হয় তাকে। হাসপাতাল সূত্রে খবর, আপাতত তিনি স্থিতিশীল। চিকিৎসকেরা জানিয়েছেন, সাপটি বিষধর নয়।

কিভাবে ঘটল এই ঘটনা? জানা গেছে, বড়দিনের রাতে বন্ধুবান্ধবের সাথে বাগান বাড়ির বাগানে বসে গল্প করছিলেন তিনি। তখনই হাতে ছোবল মারে সাপ।

২৭ ডিসেম্বর অর্থাৎ সোমবার অভিনেতার ৫৬তম জন্মদিন। ঠিক তার আগেই এই ঘটনা। আগাগোড়াই পরিবার এবং অনুরাগীদের সাথে নিজের বিশেষ দিন উদ্‌যাপন করেন ‘ভাইজান’। তবে শোনা গিয়েছিল, গত বছর জন্মদিনেও পানভেলের খামারবাড়িতে কাছের মানুষদের সাথে কাটিয়ে ছিলেন তিনি।

প্রথম দফার লকডাউনের সময়ও সকলকে নিয়ে সেখানেই আশ্রয় নিয়েছিলেন ‘টাইগার’। কিন্তু এই অবস্থায় কী করবেন সলমন? পরিবারের সকলকে নিয়ে পারবেন আনন্দে মেতে উঠতে? বর্তমানে এই প্রশ্ন উঠছে অনুরাগীমহলে।

‘টাইগার ৩’-র কাজ নিয়ে ব্যস্ত ছিলেন অভিনেতা। বলিউড সূত্রে খবর, শ্যুট করতে বিদেশেও গিয়েছিলেন সলমন। তবে এই ঘটনার কারণে আপাতত কয়েক দিন বিশ্রামে থাকতে হতে পারে তাকে।
সূত্র : আনন্দবাজার পত্রিকা

Previous articleদেশ বিরোধী ষড়যন্ত্রের বিরুদ্ধে ঐক্যবদ্ধ হতে আইজিপি’র আহ্বান
Next articleঅসামাজিক কার্যকলাপে জড়িত থাকার অভিযোগে গণধর্ষণের আগেও আটক হন ওই নারী
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।