শনিবার, এপ্রিল ২০, ২০২৪
Homeপ্রশাসনদেশ বিরোধী ষড়যন্ত্রের বিরুদ্ধে ঐক্যবদ্ধ হতে আইজিপি’র আহ্বান

দেশ বিরোধী ষড়যন্ত্রের বিরুদ্ধে ঐক্যবদ্ধ হতে আইজিপি’র আহ্বান

বাংলাদেশ প্রতিবেদক: ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ ড. বেনজীর আহমেদ দেশ বিরোধী পরগাছাদের ষড়যন্ত্রের শিকল ভেঙ্গে দেশকে এগিয়ে নিতে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান জানিয়েছেন।

তিনি বলেন, যারা বিদেশ থেকে সাহায্য, অনুদান এনে দেশ বিরোধী ষড়যন্ত্রে লিপ্ত তাদের জবাবদিহিতায় আনার সময় এসেছে।

বঙ্গবন্ধুর শেখ মুজিবুর রহমানের উদ্ধৃতি দিয়ে তিনি বলেন, বাংলাদেশের মাটি খুবই খাঁটি। এখানে সোনা ফলে। সেই সাথে পরগাছাও ফলে। অনেক সময় দেখা যায় ফসলের চেয়ে পরগাছা বেশি শক্তিশালী হয়ে যায়। এ পরগাছারা পেছন থেকে খামচে ধরার চেষ্টা করছে।

বাংলাদেশের মানুষ আগেও সকল ষড়যন্ত্র রুখে দিয়েছে উল্লেখ করে তিনি বলেন, আমাদেরকে কেউ দাবিয়ে রাখতে পারবে না। আজকে এ পঞ্চাশ বছরে বাংলাদেশ উন্নয়নশীল দেশে উত্তরণ ঘটেছে। শিগগিরই মধ্যম আয়ের দেশে আমাদের উত্তরণ হবে।

তিনি শনিবার রাজধানীর সেগুনবাগিচায় জুম বাংলা স্কুল প্রাঙ্গনে জুমবাংলা ইয়ূথ ফাউন্ডেশন আয়োজিত বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে সমাজের সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে শীতবস্ত্র ও শিক্ষা উপকরণ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন।

অনুষ্ঠানে জুম বাংলা স্কুলের কৃতি শিক্ষার্থী এবং বিভিন্ন প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ, চার শতাধিক সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে শীতবস্ত্র, শিক্ষা উপকরণ ও উন্নতমানের খাবার বিতরণ করা হয়।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments