শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
Homeবিনোদনআদালতে হাজিরা দিতে হবে না পরীমণিকে

আদালতে হাজিরা দিতে হবে না পরীমণিকে

বাংলাদেশ প্রতিবেদক: শারীরিক অবস্থা বিবেচনায় মাদক মামলায় আদালতে ব্যক্তিগত হাজিরা দেয়া থেকে অব্যাহতি পেয়েছেন আলোচিত চিত্রনায়িকা পরীমণি।

বৃহস্পতিবার ঢাকার বিশেষ জজ আদালত-১০-এর বিচারক নজরুল ইসলামের আদালত পরীমণির দেয়া অবেদন মঞ্জুর করে তাকে ব্যক্তিগত হাজিরা থেকে অব্যাহতি দেন।

এর আগে পরীমণির মা হওয়ার বিষয়টি সামনে এনে এ অবস্থায় সশরীরে আদালতে হাজিরা দিতে না পারার বিষয়ে আদালতের আদেশ চেয়ে আবেদন করেছিলেন তার আইনজীবী নীলাঞ্জনা রিফাত। আদালত আবেদনটি নথিভুক্ত করে এ বিষয়ে শুনানির জন্য বৃহস্পতিবার দিন ধার্য করেছিলেন। আজ শুনানি শেষে আদালত পরিমণির আবেদন মঞ্জুর করেন।

এদিকে মামলার সাক্ষ্যগ্রহণের জন্যও আজ দিন ধার্য ছিল। এ দিন আদালতে হাজিরা দেন পরীমণি। মামলার বাদী র‍্যাব-১-এর কর্মকর্তা মজিবর রহমানকে জেরা করেন পরীমণির আইনজীবী। জেরা শেষে আগামী ১৯ জুলাই পরবর্তী সাক্ষ্যগ্রহণের জন্য দিন ধার্য করেন আদালত।

এই মামলার অপর দু’আসামি আশরাফুল ইসলাম দীপু ও কবির হোসেন আদালতে হাজির ছিলেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments