বৃহস্পতিবার, মার্চ ২৮, ২০২৪
Homeস্বাস্থ্য সেবাঢাকায় এক পরিবারের ৬ জন করোনা আক্রান্ত, ৯ বাড়ি লকডাউন

ঢাকায় এক পরিবারের ৬ জন করোনা আক্রান্ত, ৯ বাড়ি লকডাউন

বাংলাদেশ প্রতিবেদক: ঢাকার সবুজবাগ থানার দক্ষিণগাঁও এলাকার এক পরিবারের ৬ জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। এছাড়া তাদের প্রতিবেশী আরেক ব্যক্তিও আক্রান্ত হয়েছেন। আক্রান্ত সবাইকে কুয়েত মৈত্রী হাসপাতালে রেখে চিকিৎসা দেয়া হচ্ছে। এদিকে একই পরিবারের ৬ জনসহ মোট সাতজন আক্রান্ত হওয়ার পর ওই এলাকায় আতঙ্ক সৃষ্টি হয়েছে। স্থানীয় প্রসাশনের পক্ষ থেকে আক্রান্ত হওয়া ব্যক্তিরা যে ভবনে থাকতেন ওই ভবনসহ মোট ৯টি ভবন লকডাউন করে দেয়া হয়েছে। এছাড়া জিরো গলি নামে একটি গলি লকডাউনের আওতায় আনা হয়েছে। বাড়ানো হয়েছে নজরদারি। আতঙ্করোধে পুলিশ কাজ করছে।

সবুজবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহবুব আলম গণমাধ্যমকে বলেন, দক্ষিণগাঁও এলাকার একটি বাড়িতে শুক্রবার একজন ব্যক্তি আক্রান্ত হন। শনিবারে তার স্ত্রীও আক্রান্ত হন। আর আজকে ওই বাসার বাকী চার সদস্য আক্রান্ত হন। এছাড়া তাদের পাশের ভবনের একজন আক্রান্ত হয়েছেন। পাশাপাশি দুটি বাড়িতে ৭জন আক্রান্ত হওয়াতে ওই এলাকার ৯টি বাড়ি ও একটি গলি পুরোপুরি লকডাউন করে দেয়া হয়েছে। ওই এলাকায় মানুষের চলাচল সীমিত করা হয়েছে। এই সাত জন আক্রান্ত হওয়ার খবরে এলাকায় এক ধরণের আতঙ্ক দেখা দিয়েছে। প্রশাসন সূত্র জানিয়েছে আক্রান্তরা কিভাবে সংক্রমিত হয়েছেন এবং তারা কাদের সংস্পর্শে গেছেন তা খুঁজে বের করার চেষ্টা চলছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments