শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeআন্তর্জাতিককেরালা ট্র্যাজেডি: বিমানে স্ত্রী-কন্যার সঙ্গে শেষ সেলফি শরিফুদ্দিনের

কেরালা ট্র্যাজেডি: বিমানে স্ত্রী-কন্যার সঙ্গে শেষ সেলফি শরিফুদ্দিনের

বাংলাদেশ ডেস্ক: ভারতের কেরালার কোঝিকোড়ের কালিকুট আন্তর্জাতিক বিমানবন্দরে শুক্রবার রাতে বিমান দুর্ঘটনার পর হৃদয়বিদারক একটি পারিবারিক সেলফি সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়েছে।

দুর্ঘটনার কয়েক মুহূর্ত আগে স্ত্রী ও কন্যাকে নিয়ে ছবিটি তুলেছিলেন শরিফুদ্দিন। তিন জনেরই মুখে মাস্ক। করোনা থেকে অতিরিক্ত সুরক্ষার জন্য ফেস শিল্ডে মুখ ঢাকা।

এই সময় জানায়, দুর্ঘটনায় শরিফুদ্দিন মারা গেছেন। তার স্ত্রীর অবস্থাও আশঙ্কাজনক। হাসপাতালে চিকিত্‍‌‍সাধীন। শিশুটিও চোট পেয়ে হাসপাতালে। তবে, তার আঘাত সামান্যই।

জানা গেছে, কেরালার মাল্লাপুরমে পরিবারটির বাড়ি।

এদিকে এয়ার ইন্ডিয়া এক্সপ্রেসের যাত্রীবাহী বিমান দুর্ঘটনায় নিহত বেড়ে ২০ জনে দাঁড়িয়েছে। মোট ১৯১ আরোহীর বাকিদের ১৩টি ভর্তি করা হয়েছে।

শুক্রবার রাতে কেরালার কোঝিকোড় কালিকুট বিমানবন্দরে অবতরণের সময় রানওয়ে থেকে ছিটকে যায় এয়ার ইন্ডিয়া এক্সপ্রেসের ওই যাত্রীবাহী বিমান। পাশের জমিতে গিয়ে পড়লেও বিমানটিতে আগুন ধরে যায়নি।

দুবাই থেকে ফেরা বিমানে ১৮৪ জন যাত্রী ছিলেন। এর মধ্যে রয়েছে ১০ শিশু। এ ছাড়া ছিলেন দুজন পাইলট এবং পাঁচজন কেবিন ক্রু।

দুর্ঘটনায় বিমানের দুই পাইলটেরও মৃত্যু হয়েছে বলে জানায় এয়ার ইন্ডিয়া এক্সপ্রেস কর্তৃপক্ষ। নিহত পাইলটদের নাম উইং কমান্ডার ক্যাপ্টেন দীপক বসন্ত এবং ক্যাপ্টেন অখিলেশ।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments