শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeআন্তর্জাতিকবিমানবন্দরে নবজাতক পাওয়ায় নারীদের বিবস্ত্র করে তল্লাশি

বিমানবন্দরে নবজাতক পাওয়ায় নারীদের বিবস্ত্র করে তল্লাশি

বাংলাদেশ ডেস্ক: দোহার হামাদ ইন্টারন্যাশনাল এয়ারপোর্টের টার্মিনালের টয়লেট থেকে নবজাতককে উদ্ধারের পর অস্ট্রেলিয়ার সিডনিতে ফেরার একটি ফ্লাইটের নারী যাত্রীদের পোশাক খুলে তল্লাশি করা হয়েছে। এ ঘটনায় ক্ষুব্ধ হয়ে প্রতিক্রিয়া জানিয়েছে অস্ট্রেলিয়া।

অস্ট্রেলিয়ার মিডিয়ার প্রতিবেদনে জানা যায়, যে নবজাতকটি উদ্ধার করা হয়েছে তার পরিচয় পাওয়া যায়নি। তবে জানা গেছে, বিমান থেকে নামানোর আগে নবজাতকের যে মা ছিলেন, তিনি কাতার এয়ারওয়েজের ফ্লাইটে উঠেছিলেন।

প্রতিবেদনে আরও জানা যায়, অস্ট্রেলিয়ার ১৩ জন নারীকে একটি অ্যাম্বুলেন্সে তোলা হয় এবং পরীক্ষা করার আগে তাদের অন্তর্বাস খুলতে বলা হয়।

অস্ট্রেলিয়ার ফেডারেল পুলিশকে দেশটির পররাষ্ট্রমন্ত্রী মেরিস পেইন বলেন, ঘটনাটি চরম বিরক্তিকর, আপত্তিকর এবং উদ্বেগজনক। এ বিষয়ে কাতারের প্রতিক্রিয়া জানার পর অস্ট্রেলিয়ার পরবর্তী পদক্ষেপের সিদ্ধান্ত নেয়া উচিত বলে মনে করেন তিনি।

এদিকে সিডনিতে পৌঁছানোর পর ওই নারীদের সঙ্গে যোগাযোগ রাখছে অস্ট্রেলিয়ার কর্তৃপক্ষ। ভ্রমণ করে ফেরার কারণে তারা সবাই এখন হোটেলে ১৪ দিনের কোয়ারেন্টাইনে রয়েছেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments