পাকিস্তানের গুলিতে ভারতীয় সেনা নিহত

বাংলাদেশ ডেস্ক: জম্মু ও কাশ্মীরের রাজৌরি সেক্টরে ফের গোলাগুলির ঘটনা ঘটেছে। এতে পাকিস্তানের গুলিতে ভারতীয় এক সেনা সদস্য মারা গেছেন।

শনিবার (২১ নভেম্বর) ভারতীয় সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়ার একটি প্রতিবেদনে এ তথ্য জানানো হয়েছে।

প্রতিবেদনে জানিয়েছে, শুক্রবার (২০ নভেম্বর) রাত থেকে শনিবার (২১ নভেম্বর) সকাল পর্যন্ত নওসেরা সেক্টরে গোলাগুলি চলছিল। যার কারণে উত্তপ্ত ছিল সীমান্ত।

এর আগে জম্মুর নাগরোটা জেলায় নিরাপত্তা বাহিনী ও জঙ্গিদের মধ্যে গোলাগুলিতে চার জঙ্গি মারা যান। ভারতের দাবি, বিপুল অস্ত্রশস্ত্র ও গোলাবারুদ নিয়ে বৃহস্পতিবার ভোরে সাম্বা সেক্টর দিয়ে ঢুকেছিল তারা।

নিহতদের কাছ থেকে পাঁচটি একে-৪৭, ছয়টি একে-৫৬ রাইফেল মিলেছে। এ ছাড়া ছিল তিনটি পিস্তল, এক প্যাকেট আরডিএক্স, ২০টি চীনা হ্যান্ড গ্রেনেড এবং ২০ কেজি বিস্ফোরক।

ভারতীয় গণমাধ্যমগুলো জানায়, জঙ্গিরা বাসে করে জম্মু থেকে কাশ্মীরের দিকে যাচ্ছিল। হাইওয়ে টোলপ্লাজার কাছে গেলে নিরাপত্তা বাহিনীর সন্দেহ হওয়ায় বাস থামানো হয়। সেখানেই গোলাগুলি শুরু হয়। এরপর থেকে জম্মু-শ্রীনগর জাতীয় সড়ক আপাতত বন্ধ রাখা হয়।

Previous articleসাকিবের ‘কলকাতা বিতর্ক’ নিয়ে যা বললেন নূর
Next articleদেশে দ্রুতই হবে আরও ৪ মেডিকেল বিশ্ববিদ্যালয়: স্বাস্থ্যমন্ত্রী
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।