বাংলাদেশ ডেস্ক: ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির কটাক্ষের জবাবে পাল্টা সমালোচনা করেছেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। আবারও বললেন, ‘খেলা হবে।’ এমনকি মোদির সরকারকে দাঙ্গাবাজ সরকার বলেও আখ্যা দেন তিনি।

বিধানসভার নির্বাচন সামনে রেখে সরগরম পশ্চিমবঙ্গের রাজনীতি। একদিন আগেই প্রচারণায় এসে মাঠ কাপিয়ে গেছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। মমতার দল তৃণমূলের ‘খেলা হবে’ স্লোগানের কড়া সমালোচনা করেন মোদি। বাংলা ভাষাতেই সেই উত্তর দেন তিনি।

মোদির প্রচারণার দিন পশ্চিম মেদিনীপুরের গড়বেতা, কেশিয়াড়ি এবং কলাইকুণ্ডায় ভাঙা পা নিয়েই হুইল চেয়ারে করে সভা করেন মমতা।

শুক্রবারও এগরার জনসভায় মোদিকে তীর্যক বাক্যে বিদ্ধ করেন তৃণমূল নেত্রী। আবারও বলেন, ‘খেলা হবে।’

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, ‘মনে রাখবেন খেলা হবে ২৭ তারিখ। আর ২৭ তারিখের খেলায় বিজেপিকে মাঠের বাইরে করে দিতে, বোল্ড আউট করতে হবে। আর এমনভাবে খেলতে হবে যাতে জীবনেও ওরা খেলতে না পারে।’

মোদি সরকারের আমলে নারীরা নিরাপদ নয় উল্লেখ করে তাদের প্রতিহত করতে সবাইকে আহ্বান জানান মমতা। বিজেপি সরকারকে দাঙ্গাবাজ ও দুর্নীতিবাজ বলেও আখ্যা দেন মমতা।

তৃণমূল থেকে বেরিয়ে বিজেপিতে যোগ দেয়া নেতাকর্মীদের মীরজাফর বলে সম্বোধন করেন তৃণমূলনেত্রী।

Previous articleশুটিংয়েই ধর্ষণের শিকার অভিনেত্রী!
Next articleমাদারীপুরে আবাসিক হোটেলে নিয়ে স্কুলছাত্রীকে ধর্ষণ, গ্রেফতার ৪
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।