বাংলাদেশ ডেস্ক: স্ত্রীর জন্মদিনে অনেকেই অনেক ধরনের উপহার দেন। তবে সেই উপহার নিয়ে আলোচনা খুব কমই হয়। ভারতীয় ব্যবসায়ী আমজাদ সিথারা স্ত্রীকে এমন একটি উপহার দিয়েছেন যা নেট মাধ্যমে রীতিমতো হৈ চৈ ফেলে দিয়েছে। কারণ উপহারটি যেনতেন কিছু নয়। স্ত্রীর জন্মদিনে ছয় কোটি রুপি দামের বিলাসবহুল গাড়ি উপহার দিয়েছেন এই ব্যবসায়ী।

পাকিস্তানের সংবাদমাধ্যম জিও নিউজে বলা হয়েছে, দুবাইয়ের বাসিন্দা আমজাদ তার স্ত্রী মারজানাকে জন্মদিনে বিশ্বখ্যাত গাড়িনির্মাতা প্রতিষ্ঠান রোলস রয়েসের ‘রেইথ’ মডেলের একটি গাড়ি উপহার দেন। তখন এর ভিডিও ধারণ করা হয়। পরে ভিডিওটি নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে শেয়ার করেন আমজাদ। ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যাপক সাড়া ফেলে।

আমজাদ সিথারা বিসিসি গ্রুপের প্রতিষ্ঠাতা ও প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও)। স্ত্রীকে উপহার দেওয়া প্রসঙ্গে তিনি জানান, সম্প্রতি তিনি প্রথম সন্তানের বাবা হয়েছেন। এর পরই স্ত্রী মারজানাকে বিশেষ কিছু উপহার দেওয়ার কথা তিনি চিন্তা করেন।

সংবাদমাধ্যম গালফ নিউজ জানায়, মানবিক নানা উদ্যোগের কারণে এরই মধ্যে বেশ সুনাম কুড়িয়েছে আমজাদের প্রতিষ্ঠিত বিসিসি গ্রুপও। করোনায় সংক্রমিত হয়ে মারা যাওয়া কর্মীদের পরিবারের সদস্যদের আর্থিক সহায়তা দিয়ে খবরের শিরোনাম হয় প্রতিষ্ঠান।

Previous articleইভ্যালির এমডি হলেন ওএসডি হওয়া সেই মাহবুব কবীর
Next articleশেখ রাসেল দিবস উপলক্ষে রংপুরে বিনা পয়সায় ডায়াবেটিক পরীক্ষা এবং স্বাস্থ্য সেবা প্রদান
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।