বাংলাদেশ প্রতিবেদক: সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের কনিস্ট পুত্র শেখ রাসেলের ৫৭তম জন্মবার্ষিকী শেখ রাসেল দিবস উপলক্ষে বিভাগীয় নগরি রংপুরে বিনা পয়সায় ডায়াবেটিক পরীক্ষা এবং স্বাস্থ্য সেবা প্রদান করা হয় ।

রংপুর ডায়াবেটিক সমিতি এবং হাইপার টেনশন এন্ড রির্সাস সেন্টার আয়োজনে রংপুর সুরভি উদ্যানে সূর্য ওঠার সাথে সাথে এই স্বাস্থ্য ক্যাম্পের উদ্ধোধন করেন রংপুর সিভিল সার্জন হিরম্ব কুমার রায় । এসময় স্বাস্থ্য ক্যাম্পের উদ্দেশ্য সম্পর্কে বক্তব্য প্রদান করেন ডায়াবেটিক সমিতির সিনিয়র চিকিৎসক ডা: আনোয়ার হোসেন, পরিচালনা পরিষদের সদস্য শামিম তালুকদার,সদস্য সাংবাদিক জয়নাল আবেদীন, হাইপারটেনশন এন্ড রিসার্স সেন্টারের সি ইও আনোয়ার হোসেন। বিকেল ৩টা পর্যন্ত এই স্বাস্থ্য ক্যাম্প দুটোতে প্রায় ৪শ রোগীকে চিকিৎসা সেবা দেয়া হয় । উল্লেখ্য রংপুরে এই দুই সংস্থা সকল জাতীয় দিবস এবং স্বাস্থ্য বিষয়ক আর্ন্তজাতিক দিবস গুলোতে বিনা পয়সায় স্বাস্থ্য সেবা দিয়ে আসছে ।

Previous articleস্ত্রীর জন্মদিনে ছয় কোটি রুপির গাড়ি উপহার
Next article‘সউগ পুড়ি ছাই, মুই পতের ফকির’
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।