বাংলাদেশ ডেস্ক: নিজে দাঁড়িয়ে থেকে স্ত্রীকে তার প্রেমিকের সাথে বিয়ে দিলেন পঙ্কজ নামের এক ব্যক্তি। পাঁচ মাস আগে কোমল নামের ওই মেয়েকে বিয়ে করেন পঙ্কজ। সেই থেকেই তার সাথে দূরত্ব বজায় রাখেন স্ত্রী কোমল। অনেকটা কাল্পনিক কিংবা কোনো সিনেমার গল্প মনে হলেও ঘটনাটি ঘটেছে ভারতের উত্তরপ্রদেশের কানপুরে।

জানা যায়, পঙ্কজ শর্মা কানপুরের গুরুগ্রামের একটি বেসরকারি সংস্থায় হিসাবরক্ষকের কাজ করেন। ৫ মাস আগে তার সাথে বিয়ে হয় কোমলের। কিন্তু সে সময় বিয়েতে সম্মতি ছিল না কোমলের, তা দিন কয়েকের মধ্যেই বুঝতে পারেন পঙ্কজ।

সাংবাদিকদের তিনি জানিয়েছেন, প্রথম থেকেই তার সাথে দূরত্ব বজায় রেখে চলতেন কোমল। বিশেষ কথাবার্তা বলতেন না। বাধ্য হয়েই সরাসরি স্ত্রীকে প্রশ্ন করেন পঙ্কজ। তারপরই জানতে পারেন, বিয়ের আগে একটি সম্পর্ক ছিল কোমলের। এখনো তিনি তার পুরনো প্রেমিককেই ভালবাসেন।

তাই স্ত্রীকে তার প্রেমিকের সাথে বিয়ে দিতে উদ্যোগী হন পঙ্কজ। প্রথমে আদালতে তিন পরিবার একসাথে বসে বিষয়টির আইনি দিক নিয়ে আলোচনা করেন। পরে নিজেই স্ত্রীর বিয়ের যাবতীয় ব্যবস্থা করেন পঙ্কজ। শুক্রবার নিজে দাঁড়িয়ে কোমলের বিয়ে দেন। সেই অনুষ্ঠানে দুই বাড়িরই অতিথিরা হাজির ছিলেন।

সূত্র : আনন্দবাজার পত্রিকা

Previous articleকোম্পানীগঞ্জে অটোরিকশা-কাভার্ডভ্যান সংঘর্ষে নিহত ৩
Next articleনিত্যপণ্যের দাম বাড়িয়ে লুট চলছে: গয়েশ্বর
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।