বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
Homeআইন-আদালতমতিউর রহমানের গ্রেফতারি পরোয়ানা ফিরিয়ে নিল হাইকোর্ট

মতিউর রহমানের গ্রেফতারি পরোয়ানা ফিরিয়ে নিল হাইকোর্ট

সদরুল আইন: ঢাকার রেসিডেনসিয়াল মডেল কলেজের নবম শ্রেণির ছাত্র নাইমুল আবরারের (১৫) অবহেলাজনিত মৃত্যুর মামলায় প্রথম আলো পত্রিকার সম্পাদক মতিউর রহমানের গ্রেফতারি পরোয়ানা ফিরিয়ে নিয়েছে হাইকোর্ট।

একইসঙ্গে প্রথম আলোর সহযোগী সম্পাদক আনিসুল হকসহ আরও ৫ জনকেও গ্রেফতার ও হয়রানি না করার নির্দেশ দেয়া হয়েছে আদালতের পক্ষ থেকে।

রবিবার (১৯ জানুয়ারি) হাইকোর্টের বিচারপতি ওবায়দুল হাসান ও বিচারপতি এ কে এম জহিরুল হকের সমন্বয়ে গঠিত বেঞ্চ তাদের জামিন আবেদনের ওপর আংশিক শুনানি শেষে এই আদেশ দেন।

আগামীকাল সোমবার জামিন আবেদনের ওপর পূর্ণাঙ্গ শুনানি অনুষ্ঠিত হবে।

মতিউর রহমানসহ ৬ জনের জামিন আবেদনের পক্ষে শুনানি করেন আইনজীবী ব্যারিস্টার এম আমির-উল ইসলাম।

উল্লেখ্য, ১ নভেম্বর তার নাইমুল আবরার রেসিডেনসিয়াল মডেল কলেজে কিশোরদের ম্যাগাজিন কিশোর আলোর বর্ষপূর্তি অনুষ্ঠানে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারা যায়।

৬ নভেম্বর আবরারের বাবা মজিবুর রহমান বাদী হয়ে ঢাকার আদালতে মামলা করেন।

পরে ১৬ জানুয়ারি বাদীপক্ষের আবেদনের পরিপ্রেক্ষিতেপ্রথম আলো পত্রিকার সম্পাদক মতিউর রহমানসহ ১০ জনের নামে গ্রেপ্তারি পরোয়ানা জারির আদেশ দেয় আদালত।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments