সোমবার, মে ৬, ২০২৪
Homeসাহিত্য২০২০ একুশে বইমেলায় আসছে শাওন -এর "আঁধার পরস্পর"

২০২০ একুশে বইমেলায় আসছে শাওন -এর “আঁধার পরস্পর”

বাংলাদেশ প্রতিবেদক: আগামী ২০২০ একুশে বইমেলায় আসছে ওমায়ের আহমেদ শাওন রচিত একটি সামাজিক, রোমাঞ্চকর কমেডি উপন্যাস ” আঁধার পরস্পর”। যা একবার হারিয়ে যায় তা আর আগের মতো হয়ে ফিরে আসতে পারেনা। কখনো দু’জনের একে-অপরের প্রতি গভীর ভালোবাসা থাকলেও সে ভালোবাসা স্বার্থক হয়ে ওঠেনা। দু’জনের জীবনে যে নিরঙ্কুশ শুন্যতার কালো আঁধারে ঢেকে যায়; তা পরস্পরের মাঝেই অদৃশ্য এক বাস্তবতার দেয়াল সৃষ্টি করে দেয়। মন থেকে চাইলেও অনেক কিছু জীবনে সম্ভবপর হয়না। কেন হয়না? তা জানতে এবং কিভাবে প্রেম করা যায়, কিভাবে ভালোবাসা যাচাই করা যায়? সেসব জানতে আগামী গ্রন্থমেলায় বইটি পড়ার আমন্ত্রণ জানিয়েছেন লেখক।
লেখকের আরো কিছু প্রকাশিতব্য রচনাবলীঃ উপন্যাস- রূপ-রূপান্তর, নিশ্চুপ কান্নার শব্দ, তবুও জল। কাব্যগ্রন্থ- প্রেম বিষয়ক, পিংকিকে অনুভব, সম্পূরক। প্রবন্ধ গ্রন্থ- উচ্চাসন প্রেম। ছোটগল্প গ্রন্থ- বৃন্তচ্যুত।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments