কাগজ প্রতিবেদক: বিএনপি যদি আন্দোলনের নামে কোনো নাশকতার চেষ্টা করে তাহলে শক্তহাতে তা দমন করা হবে বলে সতর্ক করে দিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। মঙ্গলবার বেলা ১২টার দিকে সচিবালয়ে সাংবাদিকদের তিনি এ কথা বলেন।
আসাদুজ্জামান খান কামাল বলেন, বর্তমানে বাংলাদেশের অর্থনীতিতে যে উন্নয়নের ধারা চলছে জনগণের নিরাপত্তা নিশ্চিত করতে না পারলে সেটা হারিয়ে যাবে। তাই যেকোনো মূল্যে জননিরাপত্তা নিশ্চিত করা হবে।
বিএনপির আন্দোলনের বিষয়ে তিনি বলেন, তারা একটি রাজনৈতিক দল। তাই তারা রাজনীতিতে থাকতে পারে। তবে নাশকতা, অগ্নিসংযোগ এদেশের মানুষ পছন্দ করে না। এর আগেও তারা এ ধরনের আন্দোলন করে ব্যর্থ হয়েছে। তিনি বলেন, জনসম্পৃক্ত নয় এমন আন্দোলন যদি বিএনপি করে তাহলে তারা আরো বিচ্ছিন্ন হয়ে পড়বে।

মাদকমুক্ত সমাজ গঠনের বিষয়ে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, এটা আমাদের চলমান প্রক্রিয়া। জঙ্গি, সন্ত্রাস দমন ও মাদককে আমরা জিরো টলারেন্সের (শূন্য সহনশীলতা) কথা বলেছিলাম। আমরা সবগুলোই কিছুটা কন্ট্রোল করেছি। মাদকের বিরুদ্ধে অভিযান চলছে, আশা করি আমরা সামনের দিনগুলোতে মাদককে নিয়ন্ত্রণ করতে পারব।
তিনি বলেন, মাদককে নিয়ন্ত্রণ আমাদের করতেই হবে, তা নাহলে আমাদের মেধা ও স্বপ্ন হারিয়ে যাবে।

Previous articleঝেঁটিয়ে বিদায় হওয়া থেকে রক্ষা পেয়েছি: মুহিত
Next articleশপথগ্রহণের বৈধতা নিয়ে স্পিকার-সিইসিকে আইনি নোটিশ
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।