শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
Homeজাতীয়গণভবণে বসবে পিঠা উৎসব: নির্বাচনে অংশ নেয়া দ‌লগুলোর সঙ্গে বসবেন প্রধানমন্ত্রী

গণভবণে বসবে পিঠা উৎসব: নির্বাচনে অংশ নেয়া দ‌লগুলোর সঙ্গে বসবেন প্রধানমন্ত্রী

সদরুল আইন: একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ভোট হয়েছে গত ৩০ ডিসেম্বর। বিপুল ও আশাতিত সাফল্য পেয়েছে উপমহাদেশের সবচেয়ে প্রাচীন ঐতিহ্যবাহী সংগঠন আ’লীগ।

এ নির্বাচনে অংশ নেয়া সব রাজ‌নৈ‌তিক দ‌লের স‌ঙ্গে শু‌ভেচ্ছা বি‌নিময় কর‌বেন আওয়ামী লীগের সভাপ‌তি ও প্রধানমন্ত্রী শেখ হা‌সিনা।

রাজধানীর ২৩ বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে দলের কেন্দ্রীয় কার্যাল‌য়ে কার্য‌নির্বাহী ক‌মি‌টির সভায় এ সিদ্ধান্ত হয়েছে ব‌লে জানা গে‌ছে।

বৈঠ‌কে উপ‌স্থিত একা‌ধিক সূত্র বিষয়টি নি‌শ্চিত ক‌রে‌ছেন।

সূত্র জানায়, একাদশ জাতীয় সংসদ নির্বাচ‌নে যে দলগুলো অংশ নি‌য়ে‌ছিল এবং আওয়ামী লীগ সভাপ‌তি ও প্রধানমন্ত্রীর স‌ঙ্গে যারা সংলাপ ক‌রে‌ছেন তা‌দের প্র‌ত্যে‌কের স‌ঙ্গে শু‌ভেচ্ছা বি‌নিময় কর‌বেন শেখ হাসিনা।

এ জন্য গণভব‌নে এক‌টি পিঠা উৎস‌বের আয়োজন করা হ‌বে। এ অনুষ্ঠানের দিনক্ষণ প‌রে জানা‌নো হ‌বে।

বৈঠ‌কে উপ‌স্থিত দলীয় নেতাদের উ‌দ্দে‌শ্যে শেখ হা‌সিনা ব‌লেন, আরেকবার সরকা‌রে আসায় সরকার এবং দল দু‌টোর দা‌য়িত্ব বে‌ড়ে গে‌ছে। সরকার হি‌সে‌বে আমা‌দের দা‌য়িত্ব হ‌লো- দে‌শের উন্নয়ন ও অগ্রগ‌তি অব্যাহত রাখা। বড় বড় যে সব প্রকল্প হাতে নি‌য়ে‌ছি সে সব প্রকল্প শেষ ক‌রে আরও উন্নয়ন প্রকল্প হা‌তে নি‌তে হ‌বে।

মানু‌ষের জন্য কাজ কর‌তে দ‌লের নেতাকর্মী‌দের প্র‌তি আহ্বান জানিয়েছে তিনি বলেন, অন্য‌দি‌কে দল‌কে আরও শ‌ক্তিশালী কর‌তে হ‌বে।

যে কোনও দু‌র্যোগ দু‌র্বিপা‌কে মানু‌ষের পা‌শে দাঁড়া‌তে হ‌বে দ‌লের নেতাকর্মী‌দের‌। দে‌শের মানুষ সরকার থে‌কে যেভা‌বে সেবা পা‌চ্ছে সেভা‌বে দল থে‌কেও যেন সেবা পায়, তৃণমূল নেতাকর্মী‌দের এটা দা‌য়িত্ব ভে‌বে নি‌তে হ‌বে।

আপনা‌দের ম‌নে রাখ‌তে হ‌বে জনগণ কিন্তু আওয়ামী লী‌গের ওপর আশা ক‌রে থা‌কে। কারণ, তারা জা‌নে আওয়ামী লীগ সরকা‌রে থাকুক আর বি‌রোধী দ‌লেই থাকুক, তা‌দের কাছ থে‌কে কিছু পাওয়া যায়।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments